হাওড়া

‘গদ্দার’ রাজীবের কোনো জায়গা নেই তৃণমূলে, পোষ্টার ডোমজুড় বিধানসভার বাঁকড়া অঞ্চল জুড়ে

‘গদ্দার’ রাজীবের কোনো জায়গা নেই তৃণমূলে, পোষ্টার ডোমজুড় বিধানসভার বাঁকড়া অঞ্চল জুড়ে - West Bengal News 24

বেশ কিছুদিন ধরেই তৃণমূলে ফেরার জন্য পথ খুঁজছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কখনও নেত্রীর প্রশংসা করে আবার কখনও নিজের বর্তমান দলের বিরুদ্ধে গিয়েই কটাক্ষ করে তৃণমূলে ফেরার রাস্তা বানাচ্ছিলেন রাজীব। গতকাল বিজেপি ছেড়ে মুকুল রায় ফেরায়, এবার তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে আশা বেঁধেছেন রাজীব। তৃণমূলে থাকাকালীন বরাবরই মুকুল ঘনিষ্ঠ বলে পরিচিত রাজীব, তাই তৃণমূলে এক শীর্ষ নেতার সঙ্গে কথা চালিয়ে যাচ্ছেন, যাতে ফের ঘাসফুল শিবিরে ফেরা যায়।

কিন্তু হাওড়ায় তাঁকে দলে না ফেরানোর জন্য বারবার অনুরোধ জানানো হচ্ছে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ‘গদ্দার’ রাজীবকে না ফেরানোর জন্য ফের পোষ্টার পড়ল ডোমজুড় বিধানসভার বাঁকড়া অঞ্চলে। ফের একবার রাজীবকে ‘মীরজাফর ও গদ্দার’ তকমা দিয়ে বাঁকড়ায় পোষ্টারে-পোষ্টারে ছয়লাপ হয়ে গিয়েছে। গতকালই মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট জানিয়েছেন, যারা ভোটের আগে ‘গদ্দারি’ করে তৃণমূল ছেড়ে চলে গিয়েছেন ও দলকে আক্রমণ করেছেন তাঁদের আর ফেরানো হবে না।

মুকুল দলকে ভোটের সময় আক্রমণ করেনি, তাই ফেরানো হয়েছে। আর সেই কথা মাথায় রেখেই এদিন বাঁকড়া অঞ্চল জুড়ে রাজীবের বিরুদ্ধে নাম না করে পোষ্টার পড়েছে। তাতে লেখা রয়েছে, ‘বাংলার মীরজাফর, গদ্দার, বেইমানদের কোনও ঠাঁই নেই তৃণমূলে।’

স্থানীয় তৃণমূল নেতৃত্বের কথায়, এটা তৃণমূলের কর্মীদের ক্ষোভের বহিঃপ্রকাশ, তৃণমূলের চরম সঙ্কটের দিনে এখানকার বিধায়ক পালিয়ে বিজেপিতে গিয়েছিল। মিথ্যা প্রচার করেছে তৃণমূলের নামে, মমতা দিদির নামে, এখন আবার সেই ব্যক্তি ফিরতে চাইছে, এরাই দলের ক্ষতি করে, মানুষের কাছে খারাপ বার্তা যাচ্ছে, তাই তৃণমূল নেতৃত্বের দৃষ্টি আকর্ষণের জন্য এই ক্ষোভ দেখাচ্ছে কর্মীরা।

অপরদিকে ভোটের মুখে টিকিট না পেয়ে বিজেপিতে যান সাতগাছিয়ার প্রাক্তন বিধায়ক একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী সোনালি গুহ। তিনি ভোট মিটতেই সোশ্যাল মিডিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়কে খোলা চিঠি লেখেন, তৃণমূলে ফেরার জন্য। কিন্তু গতকাল নেত্রীর বার্তার পর আজ সোনালি জানিয়েছেন তিনি অপেক্ষায় রয়েছেন, কখন ডাক আসে তাঁর।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button