রাজ্য

আসানসোলে জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আগুন, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩

আসানসোলে জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আগুন, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩ - West Bengal News 24

নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ দুটি গাড়ির। একটি ওষুধের গাড়ি ও অন্যটি এলপিজি ট্যাঙ্কার। মুখোমুখি সংঘর্ষের জেরে দাউ দাউ করে জ্বলে ওঠে গাড়ি দুটি। বেকায়দায় গাড়িতেই আটকে আগুনে পুড়ে মৃত্যু হয় তিনজনের। আগুন লাগায় দমকলের ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দমকলের মর্মান্তিক এই দুর্ঘটনার জেরে উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়।

আসানসোলের ২ নম্বর জাতীয় সড়ে কাল্লা মোড়ের ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানান, ওষুধ বোঝাই গাড়িটি ঝাড়খণ্ড থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। সেই সময় উল্টো দিকে দুর্গাপুর থেকে আসানসোলের দিকে ওই এলপিজি ট্যাঙ্কারটি আসছিল। তখনই রাস্তায় দুই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওষুধ ভর্তি গাড়ির চালক। ওষুধের গাড়িটি মুহূর্তে গিয়ে ধাক্কা মারে গ্যাসের গাড়িটিকে।

ধাক্কা লাগার সঙ্গে সঙ্গেই আগুন ধরে যায় দুটি গাড়ির কেবিনে। ঘটনায় মৃত্যু হয়েছে ওষুধের গাড়ি চালক ও এক সাইকেল আরোহীর। আশঙ্কাজনক অবস্থায় আর একজন পথচারী হাসপাতালে চিকিত্‍সাধীন। বেরোনোর পথ না পেয়ে গাড়িতেই দ্বগ্ধ হয়ে মৃত্যু হয় ওষুধের গাড়ি চালকের। মৃতদের নাম ও পরিচয় এখনও পাওয়া যায়নি।

গাড়ি দুটির আগুন নেভানোর জন্য ডাকা হয় দমকলকে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। ওষুধের গাড়িটি পুরোপুরি ভস্মীভূত হয়ে যায়। তবে সম্ভবত গ্যাসের গাড়িটি খালি ছিল। ফলে বড় বিস্ফোরণের ঘটনা ঘটেনি। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে আসানসোল উত্তর থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের সাহায্যে গাড়ির মধ্যে থেকে চালক ও খালাসিদের উদ্ধার করে। দুর্ঘটনার শিকার দুই সাইকেল আরোহীকে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

সুত্র : এই মুহুর্তে

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button