বলিউড

ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসায় নাখোশ ক্যাটরিনা

Katrina Kaif : ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসায় নাখোশ ক্যাটরিনা - West Bengal News 24

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসায় নাখোশ তিনি।

বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় ক্যাটরিনা ও অভিনেতা ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন উড়ছে। তবে এ বিষয়ে মুখে খোলেননি এই জুটি। কিন্তু সম্প্রতি অভিনেতা হর্ষবর্ধন তাদের প্রেমের বিষয়টি ফাঁস করেন। এতেই চটেছেন ক্যাটরিনা।

‘হবেশ জোশি সুপারহিরো’ সিনেমাখ্যাত হর্ষবর্ধন কাপুর বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা প্রেম করছেন, এটা সত্যি।’ পরবর্তী সময়ে তার বক্তব্য নিয়ে ঝামেলার আশঙ্কা করে এই অভিনেতা বলেন, ‘আমি কী এটি নিয়ে কোনো ঝামেলায় পড়ব? আমি জানি না। আমার মনে হয় তারা এ বিষয়ে একটু উদার।’

‘কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। এরপর একাধিকবার তাদের একসঙ্গে দেখা গেছে। এছাড়া সম্প্রতি ভিকি ক্যাটরিনার বাড়িতে গিয়েছিলেন বলেও গুঞ্জন চাউর হয়।

মুক্তির অপেক্ষায় ক্যাটরিনার ‘সূর্যবংশী’। সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘ফোন ভূত’ সিনেমায় সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান কাট্টারের সঙ্গে দেখা যাবে তাকে। পাশাপাশি ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন ক্যাটরিনা।

অন্যদিকে, ভিকির ঝুলিতে একাধিক সিনেমা কাজ রয়েছে। ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশকে নিয়ে ‘স্যাম বাহাদুর’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া সরদার উধাম সিংয়ের বায়োপিকে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হবে ভিকি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button