খেলা

এরিকসনের সুস্থতা কামনায় সৌরভ থেকে রোনাল্ডো

এরিকসনের সুস্থতা কামনায় সৌরভ থেকে রোনাল্ডো - West Bengal News 24

ইউরো কাপে (UEFA Euro 2020) ফিনল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন অসুস্থতায় মাঠেই লুটিয়ে পড়েন ডেনমার্কের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen)। একটা সময় এরিকসনের হৃদস্পন্দন বন্ধ হয়ে গিয়েছিল বলে খবর। সেখান থেকে মাঠে তাঁকে সিপিআর পদ্ধতিতে প্রাথমিক চিকিতসার পর হাসপাতালে ভর্তি করা হয়।

এরিকসনের অসুস্থতার পর ম্যাচ বন্ধ হয়ে যায়। তিনি ভাল আছেন জানার পরই ফের ডেনমার্ক-ফিনল্যান্ড ম্যাচটি শুরু হয়। এরিকসন এখন গতকালের চেয়ে অনেকটাই ভাল আছেন বলে তাঁর দেশের ফুটবল সংস্থার তরফ থেকে জানানো হয়। এরিকসন অসুস্থ হয়ে পড়ার পর মাঠেই কান্নায় ভেঙে পড়েছিলেন তাঁর স্ত্রী। তিনি এখনও হাসপাতালে রয়েছেন বলে খবর।

এদিকে, এরিকসনের পাশে এখন গোটা ক্রীড়াবিশ্ব। জার্মানি দলকে এরিকসনের ছবির সামনে দাঁড়িয়ে ছবি তুলে, তাঁর দ্রুত সুস্থতা কামনা করা হয়। পর্তুগালের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, এরিকসনের দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দেন।

ইন্সটাগ্রাম পোস্টে রোনাল্ডো লেখেন, ” ক্রিশ্চিয়ান এরিকসন ও তাঁর পরিবারের জন্য আমাদের চিন্তা এবং প্রার্থনা রয়েছে। ওর শরীরের ভাল খবরের জন্য ফুটবল দুনিয়া একসঙ্গে অপেক্ষা করে আছে। ক্রিস আমি তোমার মাঠে ফেরার অপেক্ষায় আছি। শক্ত থেকো।”

 

View this post on Instagram

 

A post shared by Cristiano Ronaldo (@cristiano)

ম্যাচের ৪২ মিনিটে মাঠের লেফট টাচলাইন বরাবর দৌড়নোর সময় আচমকাই মাঠেই লুটিয়ে পড়েন এরিকসন। এরিকসকনের সুস্থতা কামনায় সৌরভ ইনস্টাগ্রামে লেখেন, “তুমি ঠিক হয়ে যাবে ক্রিশ্চিয়ানম এরিকসন। আমরা তোমার জন্য প্রার্থনা করছি। তোমার জন্য খেলার মাঠ অপেক্ষা করছে।”

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)


দিদিয়ের দ্রোগাবা থেকে মেসুট ওজিল, অ্যারন রামসেরা এরিকসনের দ্রুত সুস্থতা কামনায় টুইট করেন।

সুত্র : লেটেস্ট লি

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button