বলিউড

মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বাই এসে কোটি কোটি টাকার মালিক দিশা

বলিউডের হালের ক্রেজ দিশা পাটানি নিজের ২৯ তম জন্মদিন উদযাপন করছেন আজ রোববার (১৩ জুন)। এই সুন্দরী উত্তরপ্রদেশের বরেলি শহর থেকে এসে মুম্বাইয়ের প্রতিষ্ঠিত একজন অভিনেত্রী। ২০১৩ সালে ইন্দোরে আয়োজিত ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় রানার্স আপ হন দিশা। মডেলিং দিয়েই ক্যারিয়ারের শুরু।

তেলুগু ছবি ‘লোফার’ দিয়ে ক্যারিয়ার শুরু করেন দিশা পাটানি। পুরি জগন্নাথ পরিচালিত ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে । পরবর্তীতে ২০১৬ সালে, ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’র মাধ্যমে বলিউডে পা রাখেন দিশা। ওই ছবিতে তার চরিত্রটি ছোট হলেও নজর কাড়ে।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, অভিনয়ের স্বপ্নপূরণ করতে পড়াশোনা ছেড়ে মাত্র ৫০০ রুপি নিয়ে মুম্বাই আসি। নতুন শহরে একা থাকাটা সহজ ছিল না।

দিশা বলেন, একা বাড়ি ভাড়া নিয়ে থাকতাম এবং কাজ করতাম, তবে কখনো পরিবারের কাছে সাহায্য চাইনি। সেসময় টিভি বিজ্ঞাপনের জন্য প্রচুর অডিশন দিয়েছি, প্রতি মুহূর্তে মনে হতো কাজ না করলে কীভাবে বাড়ি ভাড়া দেবো?

বর্তমানে টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানির সম্পর্কের কথা এখন বলিউডের ওপেন সিক্রেট।

তিনি ‘লোফার’, ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ ছাড়াও ‘কুংফু ইয়োগা’ ‘বাগী-২’, ‘ভারত’, ‘মালাং’সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন।

এখন আর ভাড়া বাড়ি নয়, মুম্বাইয়ের বান্দ্রায় দিশার নিজের ফ্ল্যাট রয়েছে। ২০১৭ সালে এই অ্যাপার্টমেন্টটি নিজেকে নিজে উপহার দেন দিশা। নাম রেখেছেন ‘লিটল হট’। যার দাম ৫ কোটি রুপি।

আরও পড়ুন ::

Back to top button