রাজ্য

প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান মমতা বন্দ্যোপাধ্যায়কে, পোস্ট করে বিজেপি ছাড়লেন কিষাণ মোর্চার সম্পাদক

প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান মমতা বন্দ্যোপাধ্যায়কে, পোস্ট করে বিজেপি ছাড়লেন কিষাণ মোর্চার সম্পাদক - West Bengal News 24

বাংলার মুখ্যমন্ত্রীকে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। সোশ্যাল মিডিয়ায় এমনই পোস্ট করে বিজেপির (BJP) যাবতীয় পদ ছাড়লেন রাজ্য কিষাণ মোর্চার সম্পাদক দেবযানী দাশগুপ্ত। তিনি সোশ্যাল মিডিয়ায় (Social Media) তাঁর নিজের সিদ্ধান্তের কথা জানান। এবং বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেন।

প্রশ্ন হল কে এই দেবযানী? আসলে বিজেপির কিষাণ মোর্চার সম্পাদক দেবযানী দাশগুপ্ত পেশায় আইনজীবী। রাজনৈতিক মহলে তিনি মুকুল ঘনিষ্ঠ হিসাবেও পরিচিত। তাই মুকুল ঘাসফুলে বা বাড়াতেই তাঁর এমন পোস্ট বেশ তাত্‍পর্যপূর্ণ। দেবযানী পোস্টের মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এও জানিয়েছেন যে, বাংলার মুখ্যমন্ত্রীকে প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চান।


তাঁর এই পোস্টেই স্পষ্ট যে, মুকুল বিজেপি ছাড়তেই একে একে যেভাবে দলত্যাগ করে ঘাসফুল শিবিরে ঝুঁকছেন দলের একাধিক নেতানেত্রী। সেভাবেই এবার সেই তালিকায় নাম লেখালেন রাজ্য কিষাণ মোর্চার সম্পাদক তথা আইনজীবী দেবযানী দাশগুপ্ত।

এর আগে তিনি মুকুল রায়ের (Mukul Roy) হাত ধরেই তৃণমূলে যোগদান করেছিলেন। তারপর বিজেপির একাধিক পদ পান দেবযানী। রাজ্য কিষাণ মোর্চার পাশাপাশি তিনি বিজেপি আইটি সেলেরও (BJP IT cell) সদস্য ছিলেন। কিন্তু মুকুল রায় পদ্ম ছাড়তেই সবকিছুই যেন বদলে যাচ্ছে। প্রতিদিনই বিজেপির অন্দরে দলবদলের জল্পনা আর ভাঙনের খবরই শিরোনামে উঠে আসছে।

প্রসঙ্গত, #BengaliPrimeMinister এই হ্যাশট্যাগ নিয়ে সরগরম কিছুদিন আগে সরগরম হয়েছিল সোশ্যাল মিডিয়া। মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) প্রধানমন্ত্রী চেয়ে একের পর এক ট্যুইট ভেসে ওঠে। টুইটারে (Twitter) রীতিমতো ট্রেন্ড হয়ে যা, আগামি দিনে প্রধানমন্ত্রী হোন মমতা বন্দ্যোপাধ্যায়ই।

কেউ লিখেছিলেন, ‘বাংলার মেয়েকে চায় ভারত।’ কেউ বা লিখেছিলেন,’এই স্বৈরচারি সরকারকে উপযুক্ত জবাব দিতে পারবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই।’

সূত্র: কলকাতা ২৪*৭

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button