রাজ্য

তৃণমূলের নেতাদের মস্তি করার জন্যই বার খোলা হয়েছে, কটাক্ষ দিলীপ ঘোষের

তৃণমূলের নেতাদের মস্তি করার জন্যই বার খোলা হয়েছে, কটাক্ষ দিলীপ ঘোষের - West Bengal News 24

রাজ্যে আগামী ৩০ জুন পর্যন্ত জারি করা নতুন বিঁধি নিষেধকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। করোনার সংক্রমণ রুখতে রাজ্যের জারি করা বিঁধি নিষেধকে বিঁধে এদিন বিজেপি রাজ্য সভাপতি জানিয়েছেন, ‘ স্কুল চালু থাকলে সরকারের খরচ হয়। আর বার খোলা থাকলে সরকারের লাভ হয়। বার খোলা থাকলে পার্টির নেতারা মজা-মস্তি করবে। তাই স্কুল বন্ধ করে নির্দিষ্ট সময়ে বার খোলার অনুমতি দেওয়া হয়েছে।’

গতকালই মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, করোনা বিঁধি মেনেই বেলা ১২ টা থেকে ৬ টা পর্যন্ত ৫০ শতাংশ লোকের উপস্থিতিতে খোলা যাবে বার। আর সেই নিয়মকেই কটাক্ষ করে এদিন ক্ষোভ প্রকাশ করেছেন দিলীপ ঘোষ।

গতকাল রাতে পার্থ চট্ট্যোপাধ্যায়ের বাড়িতে বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে হাজির হন শোভন চ্যাটার্জী। তিনি জানান, পার্থ চট্ট্যোপাধ্যায়ের মা প্রয়াত হয়েছেন তাই দেখা করতে এসেছেন। সেই প্রসঙ্গে এদিন প্রাতঃভ্রমণে বেড়িয়ে দিলীপ ঘোষ জানান, ‘ঢেউতে অনেকেই এসেছিলেন নিজের মতো করে। আবার তাঁরা নিজের মতো করেই চলে যাচ্ছেন। এতে পার্টির কোনও ক্ষতি হবে না।

পার্টির পুরোনো নেতারা একই ভাবে দলের সঙ্গে আছেন।’ গতকালই দলের প্রায় সমস্ত বিধায়কদের নিয়ে রাজভবনে বেনজির ভাবে রাজ্যপালের সঙ্গে আলোচনা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রাজ্যে ভোটপরবর্তী হিংসা ও বিজেপি কর্মীদের উপর অত্যাচার নিয়েই রাজ্যপালের হস্তক্ষেপ করতে এই আলোচনা করেন শুভেন্দু।

সেই বিষয়ে এদিন দিলীপ বাবু জানিয়েছেন, ‘রাজ্যপাল শুরু থেকেই বুক চিতিয়ে অন্যায়ের প্রতিবাদ করেছেন। সেই কারণে তাঁকে অপমানের অনেক চেষ্টা করা হয়েছে। ভোট পরবর্তী হিংসা নিয়ে উনি চিন্তিত, ওনার কাজ প্রশংসনীয়।’

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button