রাজ্য

মুকুলের মন্তব্যে ফের ভাঙন আতঙ্ক বিজেপিতে

মুকুলের মন্তব্যে ফের ভাঙন আতঙ্ক বিজেপিতে - West Bengal News 24

গত শুক্রবার বিজেপি ছেড়ে পুরনো দল তৃণমূল কংগ্রেসে প্রত্যাবর্তন করেছেন। এরপর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জিকে একটি তালিকা তুলে দিয়েছেন মুকুল রায়। যাতে বিজেপি ছেড়ে তৃণমূলে আসতে ইচ্ছুক নেতাদের নাম রয়েছে। এমনকি বিজেপি ছেড়ে এলেও এখনও গেরুয়া শিবিরের নেতাদের সঙ্গে যে তাঁর নিয়মিত কথা হয়, সে কথা জানাতেও ভোলেননি মুকুল। পার্থ চ্যাটার্জির বাড়ি থেকে বেরোনোর সময় মুকুলের এই কথায় বেড়েছে জল্পনা।

পার্থ চট্টোপাধ্যায়ের মাতৃবিয়োগ হওয়ায় এদিন তাঁর সঙ্গে দেখা করে সমবেদনা জানান মুকুল রায়। এরপরই তৃণমূলে যোগ দেওয়ার প্রস্তাব দিয়ে বিজেপি-র বিধায়ক, নেতাদের সঙ্গে তাঁর কথা হয়েছে কি না প্রসঙ্গে মুকুল বলেন, ‘‌বহু লোকের সঙ্গেই কথা হয়।’ তবে সূত্রের খবর, উত্তরবঙ্গের দুই সাংসদ সহ বেশ কয়েকজন বিধায়কের সঙ্গে দলবদলের প্রস্তাব নিয়ে মুকুলের কথা হয়েছে।

যদিও মুকুলের এই বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ রাজ্য বিজেপি। নেতা শমীক ভট্টাচার্যর দাবি, বিজেপি সঙ্ঘবদ্ধই আছে। তাঁর কথায়, ‘‌উনি এতদিন দলে ছিলেন। বিজেপি-র অনেকের সঙ্গেই তাঁর আলাপ আছে। কথা বলতেই পারেন। কিন্তু এর সঙ্গে দলবদলের কোনও সম্পর্ক নেই।’‌

তবে বিজেপি নেতারা মুখে যাই বলুন না কেন, ভাঙন আতঙ্কে যথেষ্টই চিন্তিত গেরুয়া শিবিরের নেতারা।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button