টলিউড

‘আর ভয় নয়, সময়ই যোগ্য জবাব দেবে’, নুসরতকে আক্রমন স্বামী নিখিলের

nusrat nikhil jain : ‘আর ভয় নয়, সময়ই যোগ্য জবাব দেবে’, নুসরতকে আক্রমন স্বামী নিখিলের - West Bengal News 24

কোন ভয়ের কথা বলতে চাইলেন নিখিল জৈন? নিখিল কি নুসরত জাহানের দুঃসাহসী বিবৃতিতে ভয় পাচ্ছেন? না, একেবারেই না। বরং, প্রতিবার সাংবাদিকদের সঙ্গে খোলাখুলি কথা বলেছেন নিখিল। এই ব্যবসায়ী বারবার জানিয়েছেন যে তিনি পরিবারের বিরুদ্ধে গিয়ে নুসরত জাহানকে বিয়ে করেন এবং বহুবার রেজিস্ট্রি ম্যারেজের কথা বলেন, কিন্তু নুসরত নাকি রাজী হননি।

নিখিলের এও দাবী করেন, ২০২০ সালে একটি ছবির শুটিংয়ের পরই নুসরতের আচরণ বদলে যায়। ৫ নভেম্বর বাড়ি থেকে চলে যায়। সমস্ত জিনিসপত্র, কাগজপত্র নিয়ে চলে যায়।

এদিকে নুসরত পরিস্কার জানিয়ে দেন, তুরস্কে কোনো রেজিস্ট্রি বিয়ে হয়নি। ওটি বিয়ে নয়, শুধুই সহবাস, তাই বিবাহ বিচ্ছেদের কোনো প্রশ্ন নেই। অবশ্য, নুসরতের এহেন মন্তব্যে তার অনুরাগীরাও তার বিপক্ষে চলে যায়। কারোর কারোর দাবী নুসরত জাহানকে দেশ ছাড়া করা হোক। বিভিন্ন কমেন্ট সেকশনে উঠে এসেছে নুসরতের অতীত রেকর্ড।

কখনো উঠে এসেছে পার্ক স্ট্রিট গণধর্ষণ কাণ্ড, কখনো উঠে এসেছে গর্ভনিরোধকের বিজ্ঞাপনে অভিনেত্রীকে তোপ, কখনো নুসরতের সন্তানের নামকরণ নিয়ে তোলপাড়। এমনকি নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ককে ‘সহবাস’ নাম দেওয়ার পর থেকেই ক্ষুব্ধ হয়ে ওঠে জনতা। এমনকি তারকারাও ট্রোল করতে ছাড়েননি তাঁকে।

এরই মধ্যে নিখিল তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন ভয়হীন থাকো, সময় সব কিছুর যোগ্য জবাব দেবে। বোঝাই যাচ্ছে নিখিল নুসরতের এমন অশালীন মন্তব্যের সঠিক জবাব দেবেন কোর্টে। অবশ্য এটাও মাথায় রাখতে হবে নুসরত শুধু অভিনেত্রী নন, শাসক দলের সাংসদ।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button