মুর্শিদাবাদ

এবার মুর্শিদাবাদে গঙ্গার মিলল ৩টি কঙ্কালসার দেহ

এবার মুর্শিদাবাদে গঙ্গার মিলল ৩টি কঙ্কালসার দেহ - West Bengal News 24

মাত্র কয়েকদিন আগে চিত্‍পুরের বাগবাজার লকগেট এলাকায় গঙ্গার জলে এক অজ্ঞাত ব্যক্তির দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। তার এক সপ্তাহ কাটতে না কাটতে অনেকটা একই ছবি মুর্শিদাবাদের সামশেরগঞ্জে। গঙ্গার জলে ভেসে আসে ৩টি কঙ্কালসার মৃতদেহ। ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর নাগাদ গঙ্গার জলে তিনটি মৃতদেহ ভাসতে দেখে আতঙ্ক ছড়ায় প্রত্যক্ষদর্শীদের মধ্যে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় সামশেরগঞ্জ থানায়। পুলিশ এসে মৃতদেহ গুলি উদ্ধার করে। কীভাবে? কোথা থেকে দেহগুলি এখানে এসে পৌঁছল তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। রীতিমতো আতঙ্ক ছেয়ে গিয়েছে সামশেরগঞ্জ থানার উত্তর চাচন্ড গ্রামে।

এর আগে গত শনিবার রাতে চিত্‍পুরের বাগবাজার লকগেট এলাকায় গঙ্গা থেকে উদ্ধার করা হয় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের মৃতদেহ। জানা গিয়েছে, ওইদিন লকগেট এলাকায় কয়েকজন স্থানীয় মানুষজন দাঁড়িয়ে গল্প করছিলেন। সেই সময়ই জলের উপর কিছু একটা ভাসছে লক্ষ্য করেন তারা। কিছুক্ষণ পরে পরে বুঝতে পারেন সেটি একটি মানুষের দেহ।

দ্রুত খবর দেওয়া হয় চিত্‍পুর থানায়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ ডুবুরি নামিয়ে দেহটি উদ্ধার করে। দেখা যায় দেহটি এক বৃদ্ধের। প্রাথমিকভাবে পুলিশ আধিকারিকরা মনে করছেন, ওই ব্যক্তির বয়স বছর সত্তরের কাছাকাছি। তবে দেহটিতে পচন ধরায় বয়স অনুমান করতে পারা যাচ্ছে না। ওই ঘটনাতেও চলছে তদন্ত।

আরও পড়ুন ::

Back to top button