বলিউড

শাহরুখের দেওয়া ৩০০ টাকা এখনও রাখা আছে : প্রিয়ামণি

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর স্ত্রী তিনি। সিরিজের দৌলতে এখন ‘সুচি’ ওরফে প্রিয়ামণিকে চিনে ফেলেছেন দর্শক। নিপুণ অভিনয়, স্বল্প কথা এবং চরিত্রের বৈশিষ্ঠগুলো সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। তবে, মনোজ বাজপেয়ীর স্ত্রীর চরিত্রে অভিনয়ের আগে, তিনি রোহিত শেট্টির অ্যাকশন কমেডি ছবি ‘চেন্নাই এক্সপ্রেস’-এ কাজ করেছিলেন।

‘ওয়ান টু থ্রি ফোর’ গানটিতে নাচেন অভিনেত্রী। সে গান বেশ হিটও হয়েছিল। শাহরুখ খানের সঙ্গে কাজ করা এবং গানের শুটিংয়ের সময় কেন কিং খান তাঁকে ৩০০ টাকা দেন, সে বিষয়েও কথা বলেছেন অভিনেত্রী।

“ওয়াইতে (মহারাষ্ট্রের এক শহর) আমরা পাঁচ রাতের ও বেশি সময় ধরে গানের শুটিং করেছি এবং এটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল। তাঁকে (শাহরুখ খান) বলিউডের বাদশা বলার প্রভুত কারণ আছে। তিনি আমাদের দেশের অন্যতম সুপারস্টার এবং তিনি কখনও সেই সাফল্যকে তাঁর মাথার উপরে উঠতে দেননি।

উনি একজন মিষ্টি লোক এবং সাধারণ একজন মানুষ। শুটিংয়ের সময় সবাইকে কমফোর্ট করছিলেন। ব্যক্তিগতভাবে মনে করি, তাঁর ক্যারিশমা আপনাকে তাঁকে আরও বেশি করে ভালবাসতে বাধ্য করে, কারণ তিনি ভীষণ ভাল একজন মানুষ” বলেন প্রিয়ামণি। এখানেই থামেননি অভিনেত্রী।

তিনি আরও বলেন, “এবং প্রথম দিন থেকেই তিনি আমাকে অত্যন্ত কমফোর্টেবল করে তুলেছিলেন—আমার সঙ্গে দেখা হওয়ার পর থেকে—আমি শুটিংয়ের একদিন আগে পৌঁছে যাই। ঠিক সেই সময় থেকে আমাদের শুট শেষ হওয়ার পর্যন্ত তিনি ছিলেন সুইটহার্ট। তিনি আমাদের সকলের খেয়াল রাখতেন। এর মধ্যে, আমরা তাঁর আইপ্যাডে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ খেলেছি। তিনি আমাকে ৩০০ টাকা দিয়েছেন যা আমি এখনও আমার ব্যাগে রেখে দিয়েছি।”

সুত্র : টিভি ৯

 

আরও পড়ুন ::

Back to top button