টলিউডরাজ্য

ফেভিকলের বিজ্ঞাপন শেয়ার করলেন সায়নী! নেপথ্যে…

sayani ghosh : ফেভিকলের বিজ্ঞাপন শেয়ার করলেন সায়নী! নেপথ্যে… - West Bengal News 24

ফেভিকলের বিজ্ঞাপন টুইট করলেন এবার তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ। কিন্তু হঠাত্‍ করে যুব সভানেত্রী ফেভিকলের টুইট কেন শেয়ার করলেন সেই নিয়ে শোরগোল পড়ে গেছে। কিছুদিন আগেই কোকাকোলার বোতল সরিয়ে পানীয় জল খেতে বলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এজন্য জানা যায় কোকাকোলা কর্তৃপক্ষের অনেক টাকার ক্ষতি হয়। একটি সাংবাদিক সম্মেলনে রোলান্ডো কোকাকোলার দুটি বোতল একপাশে ঠেলে দিয়ে বলেছিলেন পরিশুদ্ধ পানীয় জল পান করুন।

রোনাল্ডের এই আচরণ সাড়া ফেলে দেয় বিশ্বে। ট্রেন্ডিংয়ে চলে এসেছেন তিনি।আবার উল্টোদিকে জানা যাচ্ছে এর ফলে কোকাকোলা কোম্পানির ৪ বিলিয়ন মার্কিন ডলারের ক্ষতি হয়েছে। আবার বিজ্ঞাপনে বারবার মজার ছবি তুলে ধরেন বেশ কয়েকটি কোম্পানি। তাদের মধ্যে রয়েছে ফেভিকল। এবার বিজ্ঞাপন ভিত্তিক একটি মিম তৈরি করেছে ফেভিকল।

মিমটিতে দেখা যাচ্ছে প্রেস কনফারেন্স এর ছবি রয়েছে ফেভিকলের বোতল রাখা রয়েছে। আবার লেখা রয়েছে না বোতল হাটেগি না ভ্যালুয়েশন হাটেগি। আর লেখা রয়েছে হায়নী মেরা কোকা কোকা। সায়নী ঘোষ ফেভিকলের বিজ্ঞাপনটি টুইট করে লিখেছেন ফেভিকল তার কৌতুকপূর্ণ জায়গায় বেস্ট।

ফেভিকল কোম্পানি তাদের বিজ্ঞাপনটি মাধ্যমে বোঝাতে চেয়েছে কোকাকোলার বোতল ছিল বলেই রোলান্ডো সরাতে পেরেছিলেন ফেভিকলের বোতল থাকলে তা কোনোভাবেই সরাতে পারতেন না।আবার অনেকেই মনে করছেন সায়নী ঘোষ সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি শেয়ার করে বোঝাতে চাইলেন তৃণমূলের উপর যতই ঘাত-প্রতিঘাত আনা হোক তৃণমূলকেও কোনো ভাবেই সরাতে পারবেনা বিজেপি।

সুত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button