টলিউড

শুভশ্রীর দিদির সঙ্গে ‘প্রতারণা’, গ্রেফতার শুভশ্রীর জামাইবাবু

শুভশ্রীর দিদির সঙ্গে ‘প্রতারণা’, গ্রেফতার শুভশ্রীর জামাইবাবু - West Bengal News 24

বিয়ের আড়াই মাসও কাটেনি, তার মধ্যেই গ্রেফতার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জামাইবাবু অমিত ভাটিয়া। শুভশ্রীর দিদি দেবশ্রীর অভিযোগের ভিত্তিতে এদিন ভোরে তাঁকে গ্রেফতার করেছে নিউটাইনের টেকনো সিটি থানার পুলিশ। ধৃত অমিতকে আজই বারাসত আদালতে পেশ করা হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বীমা অমিত বাটিয়ার বিরুদ্ধে গত ১৭ জুন অত্যাচারেয অভিযোগ জানিয়েছিলেন দেবশ্রী। দেবশ্রীর দাবি, বিয়ের ১০ দিনের মাথায় তাঁকে নানাভাবে শারীরিক ও মানসিক অত্যাচার করা শুরু করেছিলো অমিত। সম্পর্কে চিড় ধরতে শুরু করে তখনই। এরপরই স্বামীর সম্পর্কে খোঁজখবর নিতে শুরু করেন দেবশ্রী।

তখনই তিনি জানতে পারেন অমিতের নামে আগে থেকেই ক্রিমিন্যাল রেকর্ড রয়েছে। তাঁকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে অমিত ভাটিয়া বিয়ে করেছে। এছাড়া, বিভিন্ন সময়ে দেবশ্রী ও তাঁর বাবার থেতেঅমিত কয়েক লাখ টাকা ব্যবসার নামে নিয়েছে বলে দাবি করেছেন দেবশ্রী। শনিবার শুভশ্রীর দিদির অভিযোগের ভিত্তিতে অমিতকে গ্রেফতার করে পুলিশ।

দেবশ্রীর বলেছেন, ‘আমার ১৭ বছরের সন্তান রয়েছে। কিন্তু খোঁজখবর নিয়ে জানতে পেরেছি বারাসত আদালতে অমিত ভাটিয়ার নামে ধর্ষণের মামলা দায়ের হয়েছে। এ কথা এমিতের মা কে বলতে তিনি আমায় গোষারোপ করেছেন। কিন্তু আমি অন্য়ায়ের প্রতিবাদ করেছি। নিজের ঘর বাঁচাতে অবিবাহিত ওই মেয়েটির সঙ্গে যা হয়েছে তাকে আমি সমর্থন করতে পারবো না।’

গত ২ এপ্রিল অমিত ভাটিয়াকে বিয়ে করেছিলেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। এর আগেও বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু বিয়ের পরপরই পক্ষের স্বামীর সঙ্গে দেবশ্রীর দাম্পত্য সম্পর্কে ফাটল ধরে। পরে কর্মক্ষেত্রে আলাপ অমিতের সঙ্গে। পরে বিয়ে করেছিলেন তাঁরা।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন ::

Back to top button