রাজ্য

রাজ্যে দু’হাজারের নীচে নামল দৈনিক সংক্রমণ, একদিনে মৃত্যুও ৫০-এর কম

রাজ্যে দু’হাজারের নীচে নামল দৈনিক সংক্রমণ, একদিনে মৃত্যুও ৫০-এর কম - West Bengal News 24

রাজ্যের কোভিড গ্রাফ দীর্ঘদিন ধরেই নিম্নমুখী। তবে এদিনের ছবিটা আরও বেশি স্বস্তির। কারণ বহুদিন পর ২ হাজারের নীচে নামতে দেখা গেল বাংলার একদিনে করোনা আক্রান্তের সংখ্যা। সোমবার রাজ্য স্বাস্থ্য দফতর যে বুলেটিন প্রকাশ করেছে, তাতে দেখা গেছে গত ২৪ ঘণ্টায় এ রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন মোট ১ হাজার ৮৭৯ জন।

আর সুস্থ হয়েছেন ২ হাজার ১১৩ জন করোনা রোগী। এদিন সুস্থতার হার রয়েছে ৯৭.৩০ শতাংশে। একদিনে কোভিডে মৃত্যুও কমেছে অনেকটাই। ৫০-এর নীচে নেমে এসেছে গোটা রাজ্যের দৈনিক মৃত্যু। গত ২৪ ঘণ্টায় কোভিডের ছোবলে প্রাণ হারিয়েছেন ৪২ জন। জেলাভিত্তিক সংক্রমণের দিকে চোখ রাখলে দেখা যাচ্ছে, অবশেষে ৩০০-র নীচে নেমেছে উত্তর ২৪ পরগনার সংক্রমণ।

২৯৫ টি কেস নিয়ে এদিনও এই জেলাই রয়েছে সংক্রমণের শীর্ষে। মৃত্যু হয়েছে ১০ জনের। কলকাতায় নতুন করে একদিনে করোনা আক্রান্ত হয়েছেন ১৭১ জন। মারা গেছেন ৯ জন। এছাড়া বাকি সব জেলাতেই নতুন কোভিড রোগীর সংখ্যা রয়েছে ২০০-র নীচে। গত ২৪ ঘণ্টায় করোনায় একটিও মৃত্যু নেই হুগলি, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বীরভূম, মুর্শিদাবাদ, দক্ষিণ ও উত্তর দিনাজপুর, কালিম্পং, কোচবিহার এবং আলিপুরদুয়ারে।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button