উত্তর দিনাজপুর

বাড়িতে চলত মধুচক্র, গ্রামবাসীদের তত্‍পরতায় পুলিশের জালে ৪

বর্ণালী রায়

বাড়িতে চলত মধুচক্র, গ্রামবাসীদের তত্‍পরতায় পুলিশের জালে ৪ - West Bengal News 24

বাইরে থেকে পুরুষ মহিলাদের নিয়ে এসে বাড়িতে মধুচক্র চালানোর অভিযোগে উত্তাল হয়ে উঠল দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের লস্করপুরের বুনাইল এলাকা। গ্রামবাসীদের অভিযোগ বুনাইল গ্রামের সাইজুল মন্ডল এবং তার স্ত্রী বাইরে প্রায়ই বাইরে থেকে তাদের বাড়িতে মহিলা পুরুষদের নিয়ে এসে নিজের বাড়িতেই মধুচক্রের আসর বসাত।

গ্রামবাসীদের অভিযোগ বিগত সময়ে একাধিক গ্রামবাসী ঘটনার প্রতিবাদ জানিয়ে সাইজুল মন্ডল-কে সতর্ক করলেও সাইজুল মন্ডল গ্রামবাসীদের কথায় কর্ণপাত না করে মধুচক্রের আসর চালাতে থাকে নিজ বাড়িতেই। গ্রামবাসীদের বক্তব্য সোমবার গ্রামের বাসিন্দারা সাইজুল মন্ডল-এর বাড়িতে অচেনা পুরুষদের প্রবেশ করতে দেখে ক্ষুব্ধ গ্রামবাসীরা সাইজুল মন্ডল-এর বাড়ি ঘিরে বিক্ষোভ দেখায়।

এদিন গ্রামবাসীদের বিক্ষোভের জেরে উত্তাল হয়ে উঠে তপনের বুনাইল গ্রাম। ঘটনার খবর পেয়ে তপন থানার পুলিশ সাইজুল মন্ডল-এর বাড়ি থেকে ২ জন পুরুষ সহ একজন মহিলাকে উদ্ধার করে বলে খবর। ক্ষুব্ধ গ্রামবাসীদের মধ্যে অন্যতম সীতারানি বর্মণ-এর অভিযোগ সাইজুল মন্ডল দীর্ঘদিন ধরে তার বাড়িতে মধুচক্রের আসর বসিয়ে আসছিলেন, যার জেরে গ্রামের পরিবেশ নষ্ট হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

একইসাথে অভিযুক্ত সাইজুল মন্ডল-এর শাস্তি প্রদানের দাবি তুলেছেন তিনি। অপরদিকে ঘটনায় অভিযুক্তদের বক্তব্য জানা যায়নি। তবে তপন থানা সূত্রে জানা গেছে পুলিশ এই ঘটনায় এখনও অবধি চার জনকে আটকে করেছে। জানা গেছে পুলিশের হাতে আটক চার জনের মধ্যে ২ জন মহিলা এবং ২ জন পুরুষ।

তপন থানার আই.সি দ্বীপজ্বল ভৌমিক জানিয়েছেন তারা এখনও অবধি কোন অভিযোগ পাননি, পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখতে শুরু করেছে। অন্যদিকে স্থানীয় একটি সূত্র মারফত্‍ প্রাথমিকভাবে জানা গেছে ঘটনায় পুলিশের হাতে আটক ২ জন যুবকের বাড়ি তপনের রামচন্দ্রপুর এলাকায়।

আরও পড়ুন ::

Back to top button