রাজ্য

বাবুল সুপ্রিয় নিখোঁজ! পোস্টার পড়ল এলাকায়

Babul Supriyo : বাবুল সুপ্রিয় নিখোঁজ! পোস্টার পড়ল এলাকায় - West Bengal News 24

ভোটের পর থেকেই নিখোঁজ বাবুল সুপ্রিয়। এই দাবি করে পোস্টার টাঙানো হল এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে তুঙ্গে রাজনৈতিক তরজা। বিজেপির অভিযোগ তৃণমূলের কর্মীরাই হোস্টার টাঙিয়েছে। অবশ্য বাবুল সুপ্রিয়কে পাশে না পেয়েই হয়ত এমন পোস্টার টাঙিয়েছে কেউ, এমনই দাবি শাসকধমানে

আসানসোলের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় নিখোঁজ। ভোটের পর থেকেই তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। এই দাবিতেই বর্ধমানের জামুড়িয়া বাস স্ট্যান্ড লাগোয়া এলাকায় পোস্টার পড়ল। জামুড়িয়া নাগরিকবৃন্দের নাম করে টাঙানো ওই পোস্টার ঘিরে তুঙ্গে রাজনৈতিক তরজা। পোস্টারের জন্য অবশ্য স্থানীয় তৃণমূলকে দায়ী করেছে বিজেপি।

জামুড়িয়ার বিজেপি নেতা রানা বন্দ্যোপাধ্যায় বলেন, “কোন দল রাজনীতিতে দুর্বৃত্তায়ন করে তা সবাই জানে। এর আগেও বাবুল সুপ্রিয়কে নিয়ে এধরনের প্রচার করা হয়ে ছিল।” পোস্টারের সঙ্গে তাদের কোনও যোগ নেই বলে দাবি করেছে তৃণমূল।

জামুড়িয়া ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সাধন রায় অভিযোগ অস্বীকার করে বললেন, “এই ধরনের কাজ আমরা করি না। যারা পোস্টার লাগিয়েছে, তারা দেখেছে করোনা আবহে ও যশের সময় কোনও প্রয়োজনেই বাবুল সুপ্রিয়কে দেখা যায়নি। ৭ বছর সাংসদ হয়েছেন তিনি, কিন্তু কোনও সময় মানুষের জন্য সেবা করতে দেখা যায়নি তাঁকে।” এবিষয়ে বাবুল সুপ্রিয়র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। বরং তাঁর আপ্তসহায়ক বলেন, “তিনি মিটিংয়ে ব্যস্ত আছেন। পরে কথা বলবেন।”

অন্যদিকে, ভোটের আগে ঘাসফুল থেকে পদ্মশিবিরে যোগ দেওয়া বিজেপি নেতা তথা পাঁশকুড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুকুমার ভুঁইয়ার বিরুদ্ধেও পোস্টার পড়েছে পাঁশকুড়ায়। তাঁকে ঘুষখোর বলে পোস্টার টাঙানো হল। তাঁর বিরুদ্ধে সরকারি প্রকল্প পাইয়ে দেওয়ার নাম করে, টাকা নেওয়ার পাশাপাশি, আমফানের ত্রাণের চাল ও ত্রিপল চুরির অভিযোগও তোলা হয়েছে।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button