প্রযুক্তি

জিও বাজারে আনছে একাধিক নতুন পদ্ধতি, জানুন এক নজরে

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের আজ বার্ষিক সাধারণ সভা। ৪৪ তম বার্ষিক সাধারণ সভা বলে খবর। শেয়ারহোল্ডার দের উদ্দেশ্যে বক্তব্য রাখার পাশাপাশি একাধিক নয়া পদ্ধতি লঞ্চ করতে চলেছে মুকেশ আম্বানি । সর্ববৃহত্‍ তৈল সংস্থা সৌদি আরামকো-র সঙ্গে ১৫ বিলিয়নের চুক্তি নিয়ে ঘোষণা করা হবে আজকের বার্ষিক সাধারণ সভায় বলে জানা যাচ্ছে। পাশাপাশি রিলায়েন্স জিওর ল্যাপটপ ও জিওবুক ঘোষণা করা হতে পারে।

কী এই জিওবুক?

উল্লেখ্য বিষয়, করোনা পরবর্তী সময়ে সাধারণ মানুষের কথা ভেবে জিওর তরফে নেওয়া হয়েছিল বেশ কিছু পদক্ষেপ। তবে এবারে জানা গিয়েছে তাদের তরফে দ্রুত কম দামী ল্যাপটপ বাজারে নিয়ে আসার পরিকল্পনা করা হচ্ছে।ইতিমধ্যে সামনে এসেছে এই জিও বুকের একটি ছবি। আর তা দেখেই মনে করা হচ্ছে যথেষ্ট আকর্ষণীয় হতে চলেছে এই ল্যাপটপ। বছরের সেপ্টেম্বর মাস থেকেই এই জিও বুক তৈরি করার কাজ শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

কী এই জিওমার্ট?

অন্যদিকে, অন্যান্য ই কমার্স প্ল্যার্টফর্ম কে টেক্কা দিতে ময়দানে নামতে চলেছে রিয়ালেন্স এর ই কমার্স প্ল্যার্টফর্ম। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারা যাবে এই রিলায়েন্স এর ই-কমার্স প্ল্যার্টফর্ম থেকে। এর জন্য jiomart.com ওয়েবসাইটে যেতে হবে।সেখান থেকে অর্ডার করতে পারবেন আপনি। কিন্তু খেয়াল রাখতে হবে আপনার এলাকায় এই পরিষেবা শুরু হয়েছে কিনা। নিজের এলাকার পিনকোড ওয়েব সাইটে নথিভুক্ত করলেই তা জানা যাবে।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button