বলিউড

মুম্বাইয়ের নতুন বাড়িতে রাশমিকা

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ‘এক্সপ্রেশন কুইন’ হিসেবেও ভক্তদের কাছে পরিচিত তিনি। খুব শিগগির বলিউড সিনেমায় পা রাখতে চলেছেন ‘ভারতের জাতীয় ক্রাশ’ রাশমিকা। ‘মিশন মাজনু’ সিনেমায় দেখা যাবে তাকে।

ইতোমধ্যে এই সিনেমার কাজ শুরু করেছেন রাশমিকা। এতদিন এ সিনেমার জন্য হায়দরাবাদ ও মুম্বাই ছুটোছুটি করতে হয়েছে তাকে। কয়েক মাস আগে জানা যায়, স্থিরভাবে কাজ করার জন‌্য মুম্বাইয়ে একটি বাড়ি কিনেছেন তিনি। অবশেষে নতুন বাড়িতে উঠলেন রাশমিকা।

ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন অ‌্যাপার্টমেন্টে তোলা ছবি পোস্ট করে রাশমিকা লিখেন, ‘সর্বশেষ নতুন অ‌্যাপার্টমেন্টে উঠলাম। এখনো অনেক কিছু কেনাকাটার বাকি রয়েছে। আমার সহযোগী অনেক সহযোগিতা করেছে। সবকিছু গোছগাছ করতে গিয়ে অনেক ক্লান্ত হয়ে পড়েছি।

এর আগে একটি সূত্র বলেন, ‘তার বলিউড প্রজেক্ট মিশন মাজনু-এর জন্য রাশমিকাকে মুম্বাই ও হায়দরাবাদে অনেক ছুটতে হয়েছে। এখন এই শহরে তার একটি নিজের জায়গা হয়েছে। তার ছুটোছুটি এবার একটু কমবে। নতুন বাড়িতে থাকার জন্য হায়দরাবাদের বাড়ি থেকে কিছু জিনিস এনেছেন রাশমিকা। এর আগে তিনি হোটেলে ছিলেন। নতুন বাড়ি হওয়ার পর এই শহর তার কাছে এখন আরো আপন মনে হচ্ছে।’

সত্য ঘটনা অবলম্বনে ‘মিশন মাজনু’ সিনেমার গল্প তৈরি। এটির প্রেক্ষাপট ১৯৭০ সাল। এতে রাশমিকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা। সিনেমায় একজন র এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন এই অভিনেতা। তবে রাশমিকার চরিত্র কী তা এখনো জানা যায়নি।

আরও পড়ুন ::

Back to top button