ভাইরাল

আবারও রং বদলালেন কান্তা প্রসাদ, সুস্থ হয়ে বাড়ি ফিরেই ইউটিউবার গৌরব ওয়াসানকে নিশানা

Baba Ka Dhaba : আবারও রং বদলালেন কান্তা প্রসাদ, সুস্থ হয়ে বাড়ি ফিরেই ইউটিউবার গৌরব ওয়াসানকে নিশানা - West Bengal News 24

কয়েকদিন আগেই আত্মহত্যার চেষ্টা করেছিলেন। কয়েক দিন আইসিইউ-তে যমে-মানুষে টানাটানির পর অবশেষে সুস্থ হয়েছেন বাবা কা ধাবার মালিক কান্তা প্রসাদ। সুস্থ হয়ে বাড়ি ফিরেই ফের পুরনো মূর্তি ধারণ করলেন অশীতিপর বৃদ্ধ।

মানসিক অবসাদের জন্য ইউটিউবার গৌরব ওয়াসানকেই দায়ী করেছেন কান্তা। পুলিশকে নিজের বয়ানে অভিযোগ করেছেন, বহু ইউটিউবার তাঁকে জোর করেন গৌরবের কাছে ক্ষমা চাওয়ার জন্য। তার পরই অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি।

পুলিশ এই মামলায় বাকি ইউটিউবারদের ভূমিকা খতিয়ে দেখছে। তবে এখনও কোনও এফআইআর দায়ের হয়নি। এখন সুস্থ রয়েছেন কান্তা প্রসাদ। গত সপ্তাহে মদের সঙ্গে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। তারপর তাঁকে দিল্লির সফদর জং হাসপাতালে ভর্তি করা হয় আশঙ্কাজনক অবস্থায়। বেশ কয়েকদিন ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে।

বৃহস্পতিবারই পুলিশকে জবানবন্দি দিয়েছেন কান্তা প্রসাদ। তাতে তিনি অভিযোগ করেছেন, বহু ইউটিউবার তাঁকে জোর করে গৌরবের কাছে ক্ষমা চাওয়ার জন্য। প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরে নিজের রেস্তরাঁ খুলেছিলেন কান্তা। জনপ্রিয়তার শিখরে পৌঁছে ইউটিউবার গৌরব ওয়াসানের নামে টাকা সরানোর অভিযোগ করেন। তারপর থেকে নেটিজেনদের রোষে পড়েন তিনি। সেই সঙ্গে প্রভাব পড়ে ব্যবসাতেও। ধীরে ধীরে গ্রাহক কমতে থাকে।

কয়েকদিন আগে ব্যবসায় একেবারে মন্দার জেরে রেস্তরাঁ বন্ধ করে ফের ফুটপাতের ধারে দোকানে ফেরেন কান্তা। রেস্তরাঁ চালাতে মাসে খরচ ছিল প্রায় লাখ টাকা, কিন্তু রোজগার হত মাত্র ৩০ হাজারের মতো। নিজের ভুল বুঝতে পেরে সম্প্রতি একটি ভিডিও বার্তায় গৌরবের কাছে ক্ষমা চান কান্তা। গৌরবও তাঁর সঙ্গে গিয়ে দেখা করেন। কিন্তু অবসাদ কুরে কুরে খাচ্ছিল বৃদ্ধকে। যার জেরেই এই আত্মহত্যার চেষ্টা বলে জানিয়েছে পুলিশ।

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন ::

Back to top button