টলিউড

১২ সেকেন্ডের ভিডিওতে উত্তেজনা ছড়ালেন শ্রীলেখা (ভিডিও সংযুক্ত)

আবারও একবার বড় পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার তার সঙ্গী গায়ক ও অভিনেতা শিলাজিৎ মজুমদার। দুই অভিনেতারই টালিউডে দীর্ঘদিনের কর্ম অভিজ্ঞতা। কিন্তু একসঙ্গে এর আগে কাজ করার সুযোগ হয়নি। তবে প্রথমবারই পর্দায় এসে পারদ বাড়াতে চলেছেন তারা। শ্রীলেখা মিত্র এবং শিলাজিত্‍ মজুমদারকে দেখা যাবে ‘১২ সেকেন্ডস’ নামে একটি শর্ট ফিল্মে। সেখানে দুজনে হাজির হবেন স্বামী-স্ত্রী হিসেবে।

পুরো ফিল্মটি মুক্তির আগে প্রকাশ করা হয়েছে একটি ট্রেলার। সেখানে বেশ উত্তেজনা ছড়ালেন শ্রীলেখা। গ্ল্যামার ও খোলামেলার দৃশ্যের জন্য সবসময়ই আলোচনায় থাকেন এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতা নিয়েই হাজির হচ্ছেন তিনি।

অংশুমান বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় স্বল্পদৈর্ঘ্যের গল্পে দেখা যাবে, শিলাজিৎ জানতে পারেন তার স্ত্রী সৃজিতার (শ্রীলেখা মিত্র) শরীরে রয়েছে অন্য পুরুষের ভালবাসার চিহ্ন। ছেলে আবার কোকেন আসক্ত। মেয়ে বয়সে অনেক বড় এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত।এসব কিছু দেখে তিনি নিয়ন্ত্রণ হারান। সবাইকে মেরে ফেলতে চান। শেষ পর্যন্ত পারলেন কি না তা নিয়েই রহস্য জিইয়ে রাখা হলো ট্রেলারে।

সৃজিতার চরিত্র শ্রীলেখা মিত্রর কাছে নতুন নয়, তবুও কিসের আকর্ষণে রাজি হলেন? প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, আকর্ষণের একাধিক কারণ। নতুনদের সঙ্গে কাজের উত্তেজনা। শিলাজিতের সঙ্গে ফের জুটি বাঁধার সুযোগ। ভালো গল্প।

পরিচালক অংশুমান জানান, ‘১২ সেকেন্ডস’ শুধুমাত্র খুনের রহস্য নয়, ছবির পরতে পরতে রয়েছে সাসপেন্স। সারা পৃথিবীতে কোভিড পরিস্থিতি লকডাউন অর্থনৈতিক ও মানসিক সঙ্কট আসলে মানুষের সাদা-কালো দিক চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। আর তাই এই ছবি।

ছবিতে একটি গানও গেয়েছেন শিলাজিৎ। সৈকত ঘোষের কথায় রুদ্র সরকারের সুরে গানটি গেয়েছেন শিলাজিৎ। শ্রীলেখা-শিলাজিৎ ছাড়াও ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এনাক্ষী চৌধুরী এবং অরূপ দেব। গল্প ও মূল ভাবনা অংশুমান বন্দ্যোপাধ্যায়ের। চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র। সিনেমাটোগ্রাফি সামলেছেন সুমনজিৎ রায় এডিটে অরিজিৎ বোস।

ছবিটি খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে।

আরও পড়ুন ::

Back to top button