বলিউড

সেই চুম্বনের কথা আজও ভুলতে পারিনি : কারিশমা

Karisma Kapoor : সেই চুম্বনের কথা আজও ভুলতে পারিনি : কারিশমা - West Bengal News 24

এক সময়ের সাড়া জাগানো নায়িকা কারিশমা কাপুর। লাখো তরুণের ক্রাশ এই বলিউড অভিনেত্রী এখন আর লাইমলাইটে নেই। তবে ইন্ডাস্ট্রির বিভিন্ন পার্টিতে দেখে যায় তাকে।

গেলো শুক্রবার নিজের ৪৭ তম জন্মদিন উদযাপন করেছেন কারিশমা। এর ঠিক কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল কারিশমা ও আমির খান অভিনীত রাজা হিন্দুস্তানি ছবির এক চুম্বন দৃশ্য।

ভিডিওটি ভাইরাল হওয়ার একটি কারণ রয়েছে। এটা শুধু চুম্বন নয়। একেবারে রেকর্ড। এই চুম্বনই হলো হিন্দি সিনেমার পর্দার সবচেয়ে দীর্ঘ সময় ধরে চলা চুম্বন।

তখনকার সময় এক সাক্ষাৎকারে কারিশমা জানান, ‘ছবিতে চুমুর দৃশ্যের জন্য খুব খাটতে হয়েছিল। হঠাৎ করেই রানিক্ষেতে ঝমঝম করে বৃষ্টি নামে। একদিকে বৃষ্টি আর একদিকে রানিক্ষেতের জমানো ঠাণ্ডা। আমি পাতলা একটা শাড়ি পরেছিলাম। আমি এবং আমির দুজনেই বৃষ্টিতে পুরো ভিজে গিয়েছিলাম। তখন একটা গাছের নিচে আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে। বহুবার রিটেক হয় দৃশ্য। খুব ক্লান্ত হয়েছিলাম। তবে সেই শুটিং আজও ভুলতে পারিনি।’

উল্লেখ্য, ব্যবসা সফল ছবি রাজা হিন্দুস্তানি মুক্তি পায় ১৯৯৬ সালে। ছবিটি মুক্তির পর চুম্বন দৃশ্য নিয়েও নানা মহলে তৈরি হয়েছিল বিতর্ক। এখানেই শেষ নয় প্রথমে সেন্সর বোর্ড ছাড় দিলেও পরে বিতর্কের কারণে ছবি থেকে দৃশ্যটি বাদ দেয়ার দাবি ওঠে।

আরও পড়ুন ::

Back to top button