বলিউড

নতুন হেয়ারকাটে আনুশকা

Anushka Sharma : নতুন হেয়ারকাটে আনুশকা - West Bengal News 24

এই বছর জানুয়ারিতেই মা হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তবে মেয়ে হওয়ার পর থেকেই চুল পড়ার সমস্যায় ভুগছিলেন তিনি। এ কারণে নিজের হেয়ার স্টাইল বদলে ফেলেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। পরনে সাদা শার্ট তার উপর হলুদ রং-এর ওভার কোট, ছোট করে কাঁটা চুল। নিজের এই নতুন লুকের জন্য হেয়ার স্টাইলিস্ট জর্জ নর্থউডকে ধন্যবাদ জানান আনুশকা। পাশাপাশি এই হেয়ার স্টাইলিস্টের খোঁজ দেওয়ার জন্য ধন্যবাদ জানান বলিউডের আরেক অভিনেত্রী সোনম কাপুরকেও।

মা হওয়ার পর অধিকাংশ নারীই হরমোনের কারণে চুল পড়ে যাওয়ার সমস্যায় পড়েন। আনুশকা শর্মাও এর ব্যতিক্রমী নন। চুল পড়ার সমস্যা থেকে তাই রেহাই পেতে একেবারে চুল ছোট করে নিয়েছেন আনুশকা। নিজের লুকে বেশ খুশিও অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

এই মুহূর্তে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়ানশিপের কারণে লন্ডনে সপরিবারে রয়েছেন বিরাট কোহলি। সেই ফাঁকে ফটো শ্যুট করাচ্ছেন আনুশকা শর্মা। ইতিমধ্যেই তার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। আনুশকার ভক্তরাও তার নতুন হেয়ার কাটের প্রশংসা করেছেন

বলিউডের আরেক অভিনেত্রী করিনা কাপুরও তার দ্বিতীয় সন্তানের জন্মের পর ‘হেয়ার কাট’এ বদল এনে নতুনভাবে দেখা দিয়েছিলেন। তার সেই লুকের প্রশংসায়ও পঞ্চমুখ ছিলেন নেটিজেনরা।

আরও পড়ুন ::

Back to top button