রাজনীতিরাজ্য

বাংলায় সবচেয়ে ধীর গতিতে করোনার টিকাকরণ হচ্ছে, কটাক্ষ নাড্ডার

J. P. Nadda : বাংলায় সবচেয়ে ধীর গতিতে করোনার টিকাকরণ হচ্ছে, কটাক্ষ নাড্ডার - West Bengal News 24

করোনা টিকাকরণ নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি অভিযোগ করেছেন মমতা শাসিত পশ্চিমবঙ্গে সবচেয়ে ধীর গতিতে করোনার টিকাকরণ হচ্ছে। অন্যান্য রাজ্যের থেকে অনেকটাই পিছিয়ে পশ্চিমবঙ্গ।

কিন্তু মোদী সরকার দেশের সকলকে করোনা টিকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। তাই বাংলায় বিজেপি না জিতলেও বাংলার মানুষ যোত পর্যান্ত টিকা পান তার ব্যবস্থা করছেন প্রধানমন্ত্রী। এককথায় কেন্দ্রের কম টিকা দেওয়ার অভিযোগ সপাটে উড়িয়ে দিলেন জেপি নাড্ডা।

করোনা ভাইরাসের টিকাকরণ নিয়ে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেিপ নাড্ডা। তিনি অভিযোগ করেছেন করোনা টিকা নিয়েও রাজনীতি করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। কখনও তিনি বিনামূল্যে ভ্যাকসিন চেয়েছেন, কখনও আবার ভ্যাকসিন কম দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন। কখনও আবার করেনার টিকা কিনতে চেয়ে রাজনীতি করেছেন মমতা।

বাংলায় ধীর গতিতে হচ্ছে করোনার টিকাকরণ। এমনই অভিযোগ করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। জেপি নাড্ডার দাবি যেখানে ভারত আমেরিকাকে ছাপিয়ে গিয়েছেন ভারত। সেখানে একমাত্র বাংলায় ধীর গতিতে হচ্ছে করোনার টিকাকরণ। তবে কেন্দ্র তাতে পিছিয়ে পড়বে না প্রধানমন্ত্রী নরেেন্দ্র মোদী যে টার্গেট নিয়েছেন সেই টার্গেেট ঝাঁপাবে কেন্দ্র।

এদিকে বিজেপি নেতাদের করোনা টিকাকরণ নিয়ে সক্রিয় হওয়ার বার্তা দিয়েছেন জেপি নাড্ডা। তিনি বলেছেন রাজ্যের বিজেপি নেতা এবং বিধায়ক ও সাংসদরা করোনার টিকাকরণ নিয়ে বেশি করে সক্রিয় হোন। আর বেশি করে করোনা টিকা করণ নিয়ে মানুষকে বোঝাতে হবে। তাঁদের বাংলার মানুষদের জন্য আরও বেশি করে সক্রিয় হতে হবে।

কসবায় ভুয়ো টিকাকরণ নিয়ে প্রতিবাদে সরব হয়েছে রাজ্য বিজেপি। ঘটনার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এমনকী রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনকে চিঠি লিখেছেন পুরো বিষয়টি জানিেয়।সেখানে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে দিয়ে তদন্ত করানোর দািব জানিয়েছেন তিনি।

সূত্র : ওয়ান ইন্ডিয়া

আরও পড়ুন ::

Back to top button