বলিউড

স্ত্রীকে তারকা স্বামীর চোখ ধাঁধানো উপহার

স্ত্রীকে তারকা স্বামীর চোখ ধাঁধানো উপহার - West Bengal News 24

‘সামান্য একটি উপহারও বিশ্বাস ও ভালোবাসার কারণে সুবিশাল হয়ে ওঠে।’—ইতালিয়ান কবি থিওক্রিটাসের এই উক্তি ষোল আনাই সঠিক! আবার নিম্নবিত্ত দম্পতি জিম-ডেলার উপহার দেওয়ার গল্প কারো অজানা নয়। আসলে প্রিয় মানুষটিকে কিছু দিতে পারার আনন্দ বরাবরই অন‌্যরকম! বলিউড তারকাদের উপহার দেওয়ার বাহারও কম নয়। কখনো কখনো তা দেখে মানুষের চোখ ছানাবড়া হয়ে যায়। অতীতে বলিউডের কজন তারকা তার স্ত্রীকে চোখ ধাঁধানো দামি উপহার দিয়েছেন। যার অর্থমূল‌্য অনেক। এ নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

আমির খান-কিরণ রাও

ভালোবেসে স্ত্রীকে উপহার দেওয়ার প্রতিযোগিতায় পিছিয়ে নেই বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। মার্কিন যুক্তরাষ্ট্রের অভিজাত এলাকা বেভারলি হিলসে একটি বিলাসবহুল হলিডে হোম কিনে দিয়েছিলেন স্ত্রী কিরণ রাওকে। যার মূল‌্য ৭৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৫ কোটি ৫৭ লাখ ৫৬ হাজার ১৬১ টাকা)। এ ঘটনার পর মানুষ আড় চোখে তাকিয়েছিলেন। এও বলেছিলেন—‘উপহার দিতে গিয়েও পারফেক্ট হাজব্যান্ডের পরিচয় দিয়েছেন আমির খান।’

শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা

২০০৯ সালে ভালোবেসে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। বাগদানের সময় শিল্পাকে দামি হিরার আংটি উপহার দিয়েছিলেন রাজ কুন্দ্রা। মাল্টি মিলিয়নিয়ার রাজ যেকোনো অনুষ্ঠানে সুন্দরী স্ত্রীকে দামি উপহার দিয়ে থাকেন। তবে সেরা উপহারটি ছিল দুবাইয়ের বিখ্যাত বুর্জ খলিফায় একটি অভিজাত অ্যাপার্টমেন্ট। তাদের বিবাহবার্ষিকীতে শিল্পা এই উপহার পেয়েছিলেন। অ‌্যাপার্টমেন্টটির দাম প্রকাশ্যে না জানালেও তার মূল‌্য যে কয়েক কোটি টাকা এ নিয়ে সংশয় নেই। অবশ‌্য পরে জানা যায়, শিল্পা অ্যাপার্টমেন্টটি বিক্রি করে দিয়েছেন। এখন দুবাই গেলে হোটেলেই উঠেন এই অভিনেত্রী।

অজয় দেবগন-কাজল

১৯৯৫ সালে ‘হালচাল’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান কাজল-অজয়। নানা বাধা-বিপত্তি উপেক্ষা করে ১৯৯৯ সালে অজয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল। প্রিয় মানুষটিকে বিলাসবহুল অডি সেডান গাড়ি উপহার দিয়েছিলেন অজয়। যার মূল‌্য ৪৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫১ লাখ ৩৪ হাজার ৫৩৬ টাকা)।

প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস

মার্কিন সংগীতশিল্পী নিক জানাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জোনাস ব্রাদারের ‘সাকার’ হিট হওয়া এবং বিলবোর্ড হট একশতর তালিকায় বেশ কয়েক সপ্তাহ এক নম্বরে থাকার আনন্দে স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে একটি মূল্যবান গাড়ি উপহার দেন নিক জোনাস। মার্সিডিজ মেব্যাচ
ব্র্যান্ডের গাড়িটির দাম দাম ২ কোটি ৭৩ খাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় কোটি ১১ লাখ ৪ হাজার ৯৫২ টাকা)। ২০১৯ সালের বড়দিনে প্রিয়াঙ্কাকে একটি স্নোমোবাইল উপহার দেন নিক। যার মূল্য ১০ লাখ রুপির বেশি (বাংলাদেশি মুদ্রায় ১১ লাখ ৪১ হাজার ৮ টাকা)।

শহিদ কাপুর-মীরা রাজপুত

বলিউড অভিনেতা শহিদ কাপুর ভালোবেসে বিয়ে করেন মীরা রাজপুতকে। তাদের দাম্পত‌্য জীবনের খুটিনাটি বিষয় মীরা তার সোশ‌্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। মীরা বলিউড তারকা না হলেও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো স্টার। শহিদ কাপুর তার স্ত্রীকে ২৩ লাখ রুপির (বাংলাদেশি মুদ্রায় ২৬ লাখ ২৪ হাজার ৩১৮ টাকা) একটি হিরার আংটি উপহার দিয়েছিলেন। শুধু তাই নয়, একটি মার্সিডিজ গাড়িও উপহার দিয়েছিলেন। তবে শহিদের দেওয়া সবচেয়ে রোমান্টিক উপহার ছিল হার্ট শেপের পিৎজা। বিশ্ব ভালোবাসা দিবসে মীরাকে এটি উপহার দিয়েছিলেন তিনি। এসব উপহারের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন মীরা নিজেই।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button