বলিউড

রণবীরের কনডমের বিজ্ঞাপনে যা বলেছিলেন বাবা

Ranveer Singh : রণবীরের কনডমের বিজ্ঞাপনে যা বলেছিলেন বাবা - West Bengal News 24

জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। বর্তমানে বক্স অফিস সফল অভিনেতাদের একজন তিনি। একের পর এক ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমা উপহার দিচ্ছেন তিনি।

বর্তমান অবস্থানে পৌঁছাতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে রণবীরকে। এই সময় তাকে সর্বাত্মক সহযোগিতা করেছেন তার বাবা জগজিত সিং ভাবনানি। তবে ছেলের কনডমের বিজ্ঞাপন করার বিষয়টি ভালোভাবে নেননি তিনি।

২০১৪ সালে রণবীর যখন সবে নিজের শক্ত অবস্থান তৈরি করছেন, তখন কনডমের বিজ্ঞাপনটি করেন। এরপর অনেকদিন থেকেই সেই ব্রান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। তবে বিয়ের পর দুই পক্ষের সম্মতিতেই কনডম ব্র্যান্ডটির প্রচার থেকে সরে আসেন তিনি। এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেন, “বাবা আমাকে বলতেন, ‘অভিনয়শিল্পীদের দেখছি বিভিন্ন বিজ্ঞাপন করে অনেক অর্থ উপার্জন করছে। তুমি করছো না কেন?’ আমি বলেছিলাম, ‘সময় হলেই করব। আমার জন্য ভালো কিছু পেলে তবেই করব।”

এই অভিনেতা জানান, কয়েকদিন পরেই কনডমের কিজ্ঞাপনের বিষয়টি তিনি তার বাবাকে জানান। কিন্তু কনডমের বিজ্ঞাপন হওয়ায় খুব বেশি খুশি হননি তার বাবা। তিনি বলেছিলেন, ‘সত্যি! আশা করছি, কী করছো সেটি তুমি ভালোভাবেই জানো।’

মুক্তির অপেক্ষায় রণবীর সিং অভিনীত ‘৮৩’। এছাড়া ‘তখত’, ‘জয়েস ভাই জোরদার’, ‘সার্কাস’ সিনেমায় তাকে দেখা যাবে। অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা।

আরও পড়ুন ::

Back to top button