রাজনীতিরাজ্য

দেবাঞ্জনের সঙ্গে ছবি তোলা প্রভাবশালীদের কেন জিজ্ঞাসাবাদ করছে না পুলিশ? আক্রমন দিলীপ ঘোষের

ভুয়ো ভ্যাকসিন (Kasba Fake Vaccine) কাণ্ডের মূল অভিযুক্ত দেবাঞ্জন দেব (Debanjan Deb) নিয়ে ফের তৃণমূলকে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। দেবাঞ্জনের সঙ্গে প্রভাবশালীদের ছবি তোলা নিয়ে এবার তৃণমূলকে কাঠগড়ায় তুললেন দিলীপ (Dilip Ghosh)।

তিনি প্রশ্ন তোলেন, “দেবাঞ্জন কাণ্ডে যখন প্রত্যেকদিন কেউ না-‌কেউ গ্রেফতার হচ্ছে, তখন যেসব প্রভাবশালীদের সঙ্গে দেবাঞ্জনের ছবি রয়েছে, তাঁদেরকে ডেকে কেন জিজ্ঞাসাবাদ করছে না পুলিশ?‌”
বিজেপি রাজ্য সভাপতির সরাসরি অভিযোগ, “একসঙ্গে ছবি তুলেছেন।

সবাই সব কিছু জানেন, জেনেশুনে প্রকৃত দোষীদের আড়াল করা হচ্ছে কেন?” দিলীপের মন্তব্য, “আসলে দোষীকে আড়াল করা হচ্ছে। একসঙ্গে অনুষ্ঠান করছেন। সবাই সব জেনেশুনেই এই কাজ করেছে। এই রাজ্যে আইন-শৃঙ্খলা নীতি পরম্পরা বলতে কিছুই নেই।”

প্রসঙ্গত, এর আগে শুক্রবারও ফের তৃণমূল কংগ্রেসের সঙ্গে প্রতারক দেবাঞ্জন দেবের প্রত্যক্ষ যোগাযোগ ছিল বলে সরব হন দিলীপ ঘোষ। শুক্রবার ফেসবুকে এক পোস্ট করে তিনি দাবি করেন, তৃণমূলের দক্ষিণ কলকাতা জেলার তথ্য প্রযুক্তি সেলের সহ সভাপতি ছিলেন দেবাঞ্জন।

পরে সাংবাদিকদের প্রশ্নের মুখে বিনয় মিশ্র নিয়েও তৃণমূলকে আক্রমণ করেন তিনি। এদিন দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে দিলীপবাবু বলেন, “অনেক তথ্য রয়েছে। আপনারাও জানেন, আমরাও জানি। আমরা বিশেষ সূত্রে জানতে পেরেছি দেবাঞ্জন দেব তৃণমূলের দক্ষিণ কলকাতা জেলার তথ্য-প্রযুক্তি সেলের প্রধান বা অন্যতম সদস্য ছিলেন”।

সূত্র: নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button