প্রযুক্তি

সুন্দরীদের নিয়ে পার্টি করতেন বিল গেটস

আমেরিকান ব্যাবসায়িক মহারথী, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিশ্বের অন্যতম শীর্ষ ধনী বিল গেটস এখন দুনিয়া জুড়ে আলোচনার পাদপ্রদীপে। এক মাস আগে ২৭ বছরের বিবাহিত জীবনের ইতি টানার ঘোষণা, অতঃপর তার স্ত্রী মেলিন্ডার সঙ্গে বিশাল সম্পদের ভাগাভাগি নিয়ে জটিলতায় নজর ছিল সারা বিশ্বের।

বিজনেস ইনসাইডার-এর প্রতিবেদনে বলা হয়, তিনি আবারও আলোচিত হচ্ছেন অন্য কারণে। বিল গেটস দিনে ১৭ ঘণ্টা কাজ করতেন এটা হয়তো সবার জানা। কিন্তু বিশ্বের শীর্ষ এই ধনকুবের সম্পর্কে এবার অজানা তথ্য সামনে এনেছেন তার জীবনী লেখক জেমস ওয়ালেস।

তিনি জানিয়েছেন, বিল গেটস এককালে প্রবল পার্টিপ্রেমী ছিলেন। সুন্দরীদের সঙ্গে নগ্ন হয়ে আড্ডা দিতেন তিনি। গত মে মাসে বিল গেটস ও স্ত্রী মেলিন্ডার বিচ্ছেদ হয়। ২৭ বছরের সম্পর্ক হঠাত্ কী করে ভাঙল তা নিয়ে ব্যাপক বিতর্ক হয়েছে। এককালের উদ্দাম জীবনযাপন নেপথ্যের কারণ কি না, তা নিয়েও আলোচনা আছে। বিল গেটসের জীবনী লেখক জানান, আশি ও নব্বইয়ের দশকে বিল গেটস ন্যুড পার্টিতে সুন্দরীদের সঙ্গে সুইমিং পুলে আনন্দ করার পাশাপাশি নিয়মিত মদপান করতেন।

ওয়ালেসের কথায়, বিল গেটস সুন্দরী নিজেই নির্বাচন করতেন। আমি জানি না, তিনি সশরীরে নিয়ে আসতেন নাকি কোথায় আসতে হবে তা বলে দিতেন। বিল গেটসের অতীত সম্পর্কে আরো জানা গেছে, কম্পিউটার এক্সপো ও অন্যান্য বড় ট্রেড কনফারেন্সের পর পার্টিতে মেতে উঠতেন তিনি।

কম্পিউটার জগতের গসিপ লেখা রবার্ট এক্স ক্রিঙ্গলি বলছেন, খুব সহজেই মদ্যপ হয়ে যেতেন গেটস। এমনকি মেলিন্ডার সঙ্গে ডেটিং চলাকালীনও এসব করেছেন তিনি। ক্রিঙ্গলির দাবি, তখনো মেলিন্ডার সঙ্গে ‘প্রতিশ্রুতিবদ্ধ’ হননি বিল গেটস।

আরও পড়ুন ::

Back to top button