রাজনীতিরাজ্য

বিজেপির লালবাড়ি অভিযানে গ্রেফতার অগ্নিমিত্রা পল ও সায়ন্তন বসু

“দেবাঞ্জনের মতো মানুষ সারা পশ্চিমবঙ্গে রয়েছে। আজ আমরা যা নিয়ে প্রতিবাদ করছি, তা তো তৃণমূল সরকারের করার কথা। কে দেবাঞ্জনকে ভ্যাকসিনেশন ক্যাম্প করার অনুমতি দিল?”, প্রশ্ন তুললেন অগ্নিমিত্রা পাল।

সুবোধ মল্লিক স্কোয়ার থেকে যে পথে পুরসভা অভিমুখে বিজেপির মিছিল (BJP KMC Abhijaan) যাওয়ার কথা ছিল, সেই পথ পরিবর্তন করে গণেশ চন্দ্র অ্যাভিনিউ ধরে রওনা হয়েছে। ওয়েলিংটন স্কোয়ার হয়ে এসএন ব্যানার্জী রোড ধরে মিছিল যাওয়ার কথা ছিল। সেন্ট্রাল অ্যাভিনিউর হিন্দুস্তান বিল্ডিংয়ের কাছে বিজেপির মিছিল আটকে দিয়েছে পুলিশ।

গ্রেফতার করে বাসে তোলা হচ্ছে বিজেপি কর্মীদের। হিন্দুস্তান বিল্ডিংয়ের সামনে বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি। গ্রেফতার করা হয় অগ্নিমিত্রা পল (Agnimitra Paul), সায়ন্তন বসু (Sayantan Basu) সহ বেশ কয়েকজন বিজেপি নেতা-কর্মীকে। তাঁদের প্রিজন ভ্যানে তুলে নিয়ে যাওয়া হয়।

করোনাকালে পুরসভা অভিযানের অনুমতি গতকালই খারিজ করে দেয় পুলিশ। জমায়েত করলে মহামারী আইনে পদক্ষেপ নেওয়া হবে বলে আগেই জানানো হয়েছিল পুলিশের তরফে বিজেপির অভিযান ঘিরে কলকাতা পুরসভায় রয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা। পরিচয়পত্র ছাড়া পুরসভায় ঢুকতে দেওয়া হচ্ছে না। কারণ দর্শালে ভিতরে ঢোকার অনুমতি দেওয়া হচ্ছে।

সুত্র : এ বি পি আনন্দ

আরও পড়ুন ::

Back to top button