দঃ ২৪ পরগনা

বাদুড়ঝোলা ভিড়! ‘স্টাফ স্পেশ্যাল ট্রেন’ থেকে রেললাইনে পড়ে গুরুতর জখম যাত্রী

করোনা আবহে এখনও বন্ধ লোকাল ট্রেন। একমাত্র স্টাফ স্পেশ্যাল ট্রেন চলছে। এবার স্টাফ স্পেশ্যাল ট্রেনে চড়তে গিয়েই ঘটল বিপত্তি। অতিরিক্ত ভিড়ে ক্যানিং লাইনে সোনারপুরে স্টাফ স্পেশ্যাল ট্রেন থেকে পড়ে গেলেন এক যাত্রী। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি। জখম যাত্রীর নাম তাপস মণ্ডল।

দক্ষিণ ২৪ পরগণার জীবনতলা থানার দক্ষিণ নারায়ণপুরের বাসিন্দা তিনি। বুধবার সন্ধেয় অতিরিক্ত ভিড়ে ঠাসা ক্যানিং ডাউন স্টাফ স্পেশ্যাল ট্রেনে উঠেছিলেন তিনি। একেবারে দরজা সামনে দাঁড়িয়েছিলেন। ভিড়ের চাপে নিজেকে সামলে রাখতে পারেননি। ক্যানিং লাইনের সোনারপুর ও বিদ্যাধরপুর স্টেশনের মাঝে গণশক্তি মোড়ের কাছে ওই রেল যাত্রী ট্রেন থেকে পড়ে যান।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় যুবকরাই তাঁকে উদ্ধার করেন। খবর দেওয়া হয় সোনারপুর জিআরপিকে। প্রথমে বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ওই রেল যাত্রীকে নিয়ে যাওয়া হয়। তাপসবাবুর অবস্থা আশঙ্কাজনক। এরপর তাঁকে চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এটা ঘটনা লোকাল ট্রেন না চলায় স্টাফ স্পেশ্যাল ট্রেনে অতিরিক্ত ভিড় হচ্ছে। যাত্রী বিক্ষোভের ফলে রেলের তরফে রাজ্যের কাছে লোকাল চালানোর আবেদন করা হয়েছিল। কিন্তু রাজ্য অনুমতি দেয়নি। শুধু স্টাফ স্পেশ্যালের সংখ্যা বেড়েছে। সেই ট্রেনেই বুধবার সন্ধেয় ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button