বলিউড

রাশমিকার পথে হাঁটছেন সামান্থা!

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। দক্ষিণের পর এবার হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার পরিকল্পনা করছেন এই অভিনেত্রী।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজে অভিনয়ের পর আরো কাজের প্রস্তাব পাচ্ছেন সামান্থা। এজন্য আরেক দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার পথে হাঁটছেন তিনি।

‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে রাশমিকার অভিষেক হচ্ছে। এছাড়া হাতে রয়েছে আরো একটি হিন্দি সিনেমা। বলিউড সিনেমায় কাজের জন্য ইতোমধ্যে মুম্বাইয়ে বাড়ি কিনেছেন রাশমিকা। সামান্থাও সেই পথে। বলিউডকে স্থায়ী ঠিকানা বানাতে বেশ কিছু দিন ধরেই মুম্বাইয়ে বাড়ি খুঁজছেন তিনি।

২০১০ সালে ‘ইয়ে মায়া চেসাভে’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় সামান্থার অভিষেক হয়। এরপর ‘ডুকুডু’, ‘ইগা’, ‘আট্টারিনটিকি দারেদি’, ‘মজিলি’, ‘থেরি’, ‘রাঙ্গাস্থালাম’সহ বেশ কয়েকটি ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। বলিউডে অভিষেক হতে দেরি প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, ‘সম্ভবত আমি ভয় পাই (হাসি)। এখানে অনেক প্রতিভাবান শিল্পী রয়েছে। আমি ভয় পাই।’

যদিও এর আগে একটি সাক্ষাৎকারে বলিউড সিনেমায় তার অভিনয়ের আগ্রহ রয়েছে কি না তা জানতে চাওয়া হলে সামান্থা আক্কিনেনি বলেছিলেন, ‘আমার বলিউড সম্পর্কে কোনো ধারণা নেই। আমি সেখানে গেলে সম্পূর্ণ ভিনগ্রহীর মতো হয়ে যাব। আমি এখনো মনে করি, দক্ষিণী সিনেমায় আমার অনেক কিছু দেওয়ার বাকি রয়েছে।’

বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত সামান্থা। এছাড়া ‘শকুন্তলাম’ সিনেমায় দেখা যাবে তাকে। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। এ ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন সামান্থা।

 

আরও পড়ুন ::

Back to top button