জাতীয়

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হল মোদির নব নিযুক্ত নতুন মন্ত্রিসভার সদস্য জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার

মোদির নতুন মন্ত্রিসভায় শপথ নেওয়ার পরই হ্যাক হল জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার ফেসবুক অ্যাকাউন্ট। বৃহস্পতিবার ভোর রাতের দিকে তাঁর অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে সূত্রের খবর। সেখানে সিন্ধিয়া যখন কংগ্রেসে ছিলেন সেই সময়ে মোদির বিরুদ্ধে তাঁর এক বক্তব্যের ভিডিও প্রকাশ করা হয়েছে তাঁরই অ্যাকাউন্ট থেকে।

আর এই ঘটনা সামনে আসতেই ক্ষুব্ধ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া-সহ তাঁর অনুগামীরা। এরপরেই বৃহস্পতিবার গোয়ালিয়র থানায় এফআইআর দায়ের করেন বিজেপির প্রাক্তন বিধায়ক রমেশ আগারওয়াল। আর সেই অভিযোগের ভিত্তিতেই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা রুজু করেছে পুলিশ।

বুধবার মন্ত্রিসভায় সদস্য হিসেবে শপথ নেওয়ার পরই দেখা যায় জ্যোতিরাদিত্য ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। দেখা যায় তার টাইমলাইনে একটি ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে এক সময়ের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য মোদি সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন এবং ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছিল, মোদির নিউ ইন্ডিয়া’।

স্বাভাবিকভাবেই মোদি বিরোধী মন্তব্যের ভিডিও দেখে কার্যত অবাক হন নেটিজেনরা। এরপরেই তাঁর সোশ্যাল মিডিয়ার টিমের নজরে আসে বিষয়টি। এরপরই অভিযোগ দায়ের করা হয়েছে। হ্যাকারের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button