বর্ধমান

ভাতারে ভয়াবহ বিস্ফোরণে গুঁড়িয়ে গেল মাটির বাড়ি, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ২

ভাতারে ভয়াবহ বিস্ফোরণে গুঁড়িয়ে গেল মাটির বাড়ি, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ২ - West Bengal News 24
প্রতীকি ছবি

পূর্ব বর্ধমান জেলার ভাতাড় ব্লকের বড়বেলুন ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বানেশ্বরপুর গ্রামে বোমা বিস্ফোরণে উড়ে গেলো আস্ত একটা বাড়ি। পরিবারের লোকজনের অবশ্য দাবি তাদের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়েছে। এই ঘটনায় বাড়িতে থাকা তিনজন আহত হয়।

বাড়ির মালিক জামরুল মল্লিক,স্ত্রী মাজেদা বিবি,ছেলে লালচাঁদ মল্লিক রাতের বেলায় ঘুমন্ত অবস্থায় বিকট শব্দ শুনতে পান। কিছু বুঝে ওঠার আগেই বাড়ির মাটির দেওয়াল চাপা পরে যায় তাদের উপর। পার্শ্ববর্তী এলাকার মানুষজনও বিকট আওয়াজে বাড়ির বাইরে বেরিয়ে পড়ে। তারপর ঘটনাস্থলে এসে দেখে আস্ত একটি বাড়ি পুরোটাই ক্ষতিগ্রস্থ হয়েছে। বাড়ির এসবেস্টসের চাল উড়ে গেছে। বাড়ির সদস্যরাও চাপা পরে যায়। স্থানীয়রায় প্রত্যেককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

কী কারনে এই বোমা বিস্ফোরণ কিছুই বুঝে উঠতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। পূর্ব বর্ধমান জেলার ভাতাড় ব্লকের এর আগেও বিভিন্ন জায়গায় বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল। তবে এই বোমা বিস্ফোরণ এর মতো ঘটনা আগে কোনোদিন ঘটেনি বলে জানান স্থানীয়রা।

শেখ শান্তি নামে এক এলাকাবাসী জানান ,বানেশ্বরপুর গ্রাম শান্তিপ্রিয় গ্রাম,হটাত্‍ এই ভাবে বিস্ফোরণ হওয়ায় সকলে আতঙ্কিত হয়ে পরি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ভাতাড় থানার পুলিশ আধিকারিকরা। এবং ঘটনাস্থলে পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য বিষয়,চলতি বছরের মার্চ মাসে বর্ধমান শহরের রসিকপুর এলাকায় বোমা বিস্ফোরণের মৃত্যু হয় এক সাত বছরের শিশুর। ফের কয়েক মাস যেতে না যেতেই পূর্ব বর্ধমান জেলার ভাতাড় ব্লকের বানেশ্বরপুর এলাকায়। কী কারনে এই ঘটনা ? এই ঘটনার সাথে কোনো রাজনৈতিক যোগ রয়েছে কিনা তার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button