রাজ্য

তৃণমূলের এমপি হওয়ার প্রশ্নে কী ভাবছেন সৌরভ গাঙ্গুলী?

Mamata Banerjee and Sourav Ganguly : তৃণমূলের এমপি হওয়ার প্রশ্নে কী ভাবছেন সৌরভ গাঙ্গুলী? - West Bengal News 24

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান জাতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাক্ষাত নিয়ে জল্পনা শুরু হয়েছে। দুজনের নেহাতই সৌজন্য সাক্ষাত নাকি লুকিয়ে আছে রাজনৈতিক কারণ- সেই প্রশ্নই ঘুরছে বিভিন্ন মহলে।

যাবতীয় জল্পনায় জল ঢেলে দিলেন সৌরভ গাঙ্গুলী। তিনি জানিয়ে দিলেন, তার রাজনীতিতে আসার কোনো সম্ভাবনা নেই। রাজ্যসভার এমপি করা হতে পারে যে জল্পনা ছড়িয়েছে, তা পুরোপুরি ভুলভাল।

সৌরভ আরও জানিয়েছেন, নেহাতই সৌজন্য সাক্ষাতের জন্য মুখ্যমন্ত্রী মমতা তার বাসায় এসেছিলেন। একেবারে পরিবারিক বিষয় নিয়ে কথা হয়েছে। করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে পরিবারের সবাই কেমন আছেন, জানতে চেয়েছেন। তার স্বাস্থ্যের বিষয়েও খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী। সৌরভও মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন। রাজনীতির কোনো কথাই নেই।

গত বৃহস্পতিবার ছিল সৌরভের জন্মদিন। বিকালে সৌরভের বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা। প্রায় ৪৫ মিনিট ছিলেন সৌরভের বাড়িতে। সৌরভকে উপহার দেন।

শুধুমাত্র জন্মদিনের শুভেচ্ছা জানাতেই মুখ্যমন্ত্রী সৌরভের বাড়িতে গিয়েছিলেন কিনা, তা নিয়ে জল্পনা শুরু হয়। একটি অংশের পক্ষে দাবি করা হয়, বাংলা থেকে সৌরভকে রাজ্যসভায় পাঠানোর পরিকল্পনা করেছেন মমতা। সেজন্যই ‘প্রথমবার’ সৌরভের বাড়িতে গেছেন।

সৌরভ বলেন, ‘আমি অনেকদিন আগেও বলেছিলাম রাজনীতিতে আমার কোনো আগ্রহ নেই। রাজনীতির জন্য আমি না।’

সেইসঙ্গে সৌরভ জানান, মমতা তার বাড়িতে প্রথমবার এসেছেন বলে যে দাবি করা হচ্ছে, সেটাও ভুল। এর আগেও দুবার তার বেহালার বাড়িতে এসেছিলেন মমতা।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button