টলিউড

বাড়তি ওজন নিয়ে কটাক্ষের মুখে শুভশ্রী

এক বছরও হয়নি এক সন্তানের মা হয়েছেন টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। স্বাভাবিকভাবে এখনো শরীরে মাতৃত্বের ছাপ বয়ে বেড়াচ্ছে। সন্তানের কারণে চাইলেই ঝট করে ওজন কমাতে পারছেন না। এ নিয়ে পরিবার-পরিচালক-প্রযোজকদের কোনো মাথা ব্যথা না থাকলেও ঘুম নেই অনুরাগীদের চোখে। তাই তো তাদের কটাক্ষ, আগের মতো কবে রোগা হবেন তিনি। রোগা হলেই দেখতে ভালো লাগে আপনাকে!

নায়িকাকে এ মন্তব্য কিছুদিন আগে এক মহিলা নেটাগরিক জানিয়েছিলেন। আর সেই অনুরোধ এবার করা হয়েছে তার পোশাক ডিজাইনার সিজাকে। নেটাগরিক জানিয়েছেন, কাজের ক্ষেত্রে সিজা অনেক ঘনিষ্ঠ শুভশ্রীর। তাই তিনি যেন এ বক্তব্য শুভশ্রীকে জানান। তাহলে বিষয়টির গুরুত্ব বুঝতে পারবেন শুভশ্রী। তবে সিজা সেই অনুরোধ কী রেখেছেন? ইনস্টাগ্রাম স্টোরিতে সিজা জবাব দিয়েছেন তার।

শুভশ্রীর পোশাক ডিজাইনার সিজা নেটাগরিককে জানিয়েছেন, মা হওয়ার আগে-পরে নারী শরীরে অনেক পরিবর্তন আসে। তার মধ্য দিয়েই যাচ্ছেন শুভশ্রী। আগের অবস্থায় ফিরতে একটু সময় লাগবে। ইতোমধ্যে ওজন ঝরাতে জিম শুরু করেছেন। এছাড়াও প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী বলেই কি বার বার এমন কটাক্ষ করা হচ্ছে শুভশ্রীকে।

তিনি যে এক সন্তানের মা, তা তো কারও অজানা নয়! শরীরের বিভঙ্গের উপর সৌন্দর্য নির্ভর করে না। নিজেকে সবার সামনে সুন্দরভাবে মেলে ধরতে জানাই আসল। শুভশ্রী সুন্দরভাবে পরিবর্তিত পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছেন নিজেকে। এ কারণে তাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে কারও কোনো অভিযোগ নেই।

সিজার এ জবাব নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন শুভশ্রী। অর্থাৎ এটা স্পষ্ট যে, সিজার জবাবের সঙ্গে একমত এ নায়িকা।

আরও পড়ুন ::

Back to top button