রাজনীতিরাজ্য

সৌমিত্রের ইস্তফা বিতর্কের পরে যুব মোর্চায় নতুন নেতৃত্বের খোঁজ, উঠে আসছে যাঁদের নাম

এবার বিজেপির যুব মোর্চার রদবদলের সম্ভাবনা। রাজ্য যুব মোর্চার সভাপতি পদ থেকে সরানো হতে পারে সৌমিত্র খাঁ-কে। প্রসঙ্গত, মন্ত্রিসভায় রদবদলের দিন কার্যত নিজেই ইস্তফা দিয়েছিলেন সৌমিত্র খাঁ। তবে কয়েক ঘণ্টার মধ্যেই সেই সিদ্ধান্ত প্রত্যাহার করেন তিনি।

সেদিন তোপ দেগেছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীকে। তারপরেই দিলীপ ও শুভেন্দু সৌমিত্রকে নিশানা করে পাল্টা তোপ দেগেছিলেন। সেদিনের ফেসবুক লাইভ ভালোভাবে নেয়নি বিজেপি। এমনকী শৃঙ্খলাভঙ্গের অভিযোগ করে বৃহস্পতিবার ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেন দিলীপ ঘোষ। আর এরপরই সৌমিত্রকে অপসারণের সম্ভাবনা জোরালো হচ্ছে।

এদিকে সৌমিত্রর পরিবর্তে তিনজনের নাম রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি হিসেবে জল্পনা বাড়াচ্ছে। প্রথম নামটি পুরশুড়ার বিধায়ক বিমান ঘোষ। দিলীপ ঘোষের প্রথম পছন্দ হিসেবে তাঁর নামই সামনে আসছে। এছাড়াও রানাঘাটের বিধায়ক মুকুটমণি অধিকারী এবং ময়নার বিধায়ক অশোক দিন্দার নাম সামনে আসছে।

তবে এই বিষয়ে সৌমিত্র খাঁ-কে জানান, তিনি অব্যাহতি চাইছিলেন। ইতিমধ্যেই তাঁর বয়স ৪০ হয়ে গিয়েছে। তাই যুব মোর্চার থাকা তার উচিত নয়। আর তাই সরিয়ে দেওয়াটাই স্বাভাবিক। তবে স্বাভাবিকভাবে তাঁর ওই ফেসবুক লাইভের জেরেই তাঁকে সরানো হচ্ছে বলে এমনটাই মনে করছে গেরুয়া শিবির।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button