বলিউড

অভিনয়ে ফিরতে চান সালমানের সাবেক প্রেমিকা

Sangeeta Bijlani : অভিনয়ে ফিরতে চান সালমানের সাবেক প্রেমিকা - West Bengal News 24

বলিউড সুপারস্টার সালমান খানের সাবেক প্রেমিকা অভিনেত্রী সঙ্গীতা বিজলানি আবারো রঙিন দুনিয়ায় ফিরতে চান। অভিনয়ে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। ‘কাতিল’, ‘ত্রিদেব’, ‘হাতিম তাই’- এ সব ছবিতে অভিনয়ের জন্য বলিউডে অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছিলেন সঙ্গীতা বিজলানি।

১৯৯৬ সালে ক্রিকেটার মুহম্মদ আজহারউদ্দিনকে বিয়ে করার পর অভিনয়ের ক্যারিয়ার থেকে বিরতি নেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখেন। ফিটনেস ভিডিও পোস্ট করেন। অভিনয় জগৎকে কি মিস করেন তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে সঙ্গীতা বলেন, ফিরে তাকালে আফসোস হয় না। কারণ বিয়ে এবং অভিনয় থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত আমারই ছিল। ১৫ বছর বয়স থেকে কাজ করেছি। স্কুলে পড়াকালীনই মডেলিং করতাম। অনেক কাজ করেছি। সে সময় শোবিজ আজকের মতো এত অর্গানাইজড ছিল না। ফলে আদৌ ব্যক্তিগত জীবন এবং ক্যারিয়ার ব্যালান্স করতে পারব কি না, তা নিয়ে সন্দেহ ছিল।

এতদিন অভিনয় জগৎ থেকে বিচ্ছিন্ন থাকার পর, ফের অভিনয়ে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন সঙ্গীতা। তবে ফিরতে চান ডিজিটাল প্ল্যাটফর্মে। তার কথায়, ওয়েব শো এক্লপ্লোর করতে চাই। আমার সংবেদনশীলতার সঙ্গে মিলতে হবে, সেই শর্তেই অফার গ্রহণ করব। যে সব অফার পাচ্ছি, সে গুলো ভালো লাগছে না। প্রতিদিন যে কাজ হচ্ছে, তার বাইরে কিছু করতে চাইছি।

আরও পড়ুন ::

Back to top button