কলকাতা

কলকাতায় রাতের শহরে বেপরোয়া গতির শিকার হল এক ভ্যানচালক

রাত বাড়লেই শহর কলকাতায় বেপরোয়া ভাবে ছুটতে থাকে গাড়ি। রাতের শহরে গতির বলি ১। বেপরোয়া গতিতে ছুটে আসা গাড়ির ধাক্কায় মৃত্যু হল ১ ভ্যানচালকের। দুর্ঘটনাটি ঘটে বেলেঘাটা জোড়া মন্দিরের কাছে। রাত ১ টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানানো হচ্ছ, শিয়ালদা থেকে ইএম বাইপাসের দিকে যাচ্ছিল গাড়িটি।

প্রচণ্ড গতিতে ছুটে আসছিল গাড়িটি আর সেইসময়ই বেপরোয়া গাড়িটি ধাক্কা মারে ভ্যানে। গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ভ্যানচালকের। ঘাতক গাড়িটির খোঁজ করছে পুলিশ। এখনও খোঁজ মেলেনি গাড়িটির। গাড়ির চালকের খোঁজেও চলছে তল্লাশি। প্রসঙ্গত, শহর কলকাতায় ফের বেড়েই চলেছে পথ দুর্ঘটনার ঘটনা।

শহরের রাস্তাগুলিতে ট্রাফিক পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। জিঞ্জিরা বাজারে স্কুটারে বেপরোয়া লরির ধাক্কায় ১ স্কুটার আরোহী যুবকের মৃত্যু হয়। আশঙ্কাজনক গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় অন্য এক আরোহীকে। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যায়।

স্থানীয় বাসিন্দাদের কথায়, গার্ডেনরিচ থেকে তারাতলার দিকে যাচ্ছিলেন দুই যুবক। স্কুটারে করে যাচ্ছিলেন। আর ওই সময়ে তারাতলা দিক থেকে আসা একটি ১০ চাকার লরি স্কুটারে ধাক্কা মারে। এক যুবকের মাথার উপর দিয়ে গাড়ির চাকা চলে যায়।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button