বলিউড

কাজলের সঙ্গে তুলনা প্রসঙ্গে যা বললেন তানিশা

বলিউড অভিনেত্রী তানিশা মুখার্জি। তার আরেক পরিচয় তিনি অভিনেত্রী তনুজার মেয়ে ও অভিনেত্রী কাজলের বোন।

চলচ্চিত্র পরিবারের মেয়ে হয়েও বলিউডে নিজের অবস্থান তৈরি করতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। এই অভিনেত্রী মনে করেন বোন কাজলের সঙ্গে তুলনা শুরুতে তার অভিনয় ক্যারিয়ারে অনেক বড় প্রভাব ফেলেছে।

তানিশা বলেন, ‘ক্যারিয়ারের শুরুতে সবাই আমাকে কাজলের মতো দেখতে, অভিনয় করতে এবং তাকে ছাড়িয়ে যাবো— এমন প্রত্যাশা করতো। কিন্তু আমি বলতাম, তার মতো হওয়া আমার সম্ভব নয়। তার চোখ সবুজ, তিনি আমার চেয়ে লম্বা, চুল কোঁকড়ানো। আমার কোনো কিছুই তার মতো না।’

তানিশা জানান, কাজলও শুরুতে এই একই সমস্যার মুখোমুখি হয়েছেন। সেই সময় তার মা তনুজার সঙ্গে তাকে তুলনা করা হতো। এই অভিনেত্রীর মতো, দু’জন মানুষ কখনোই একই রকম হতে পারেন না। এমনটা প্রত্যাশা করাও ঠিক নয়। প্রত্যেকের স্বতন্ত্র কিছু বৈশিষ্ট্য রয়েছে। আর যখন তিনি এগুলো নিজের মধ্যে ধারণ করেন তখন তুলনা কোনো প্রভাব ফেলে না।

বিভিন্ন রিয়েলিটি শোয়ে কাজ করে বিশেষ পরিচিতি পেয়েছেন তানিশা। বলিউড সিনেমায় কাজ করলেও খুব একটা সুবিধা করতে পারেননি। আপাতত সিনেমা থেকে দূরে তিনি। তবে বিজ্ঞাপন ও বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করছেন তানিশা। খুব শিগগির ‘লাইফ ইজ শর্ট’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায় দেখা যাবে তানিশাকে।

আরও পড়ুন ::

Back to top button