টলিউড

সোশ্যাল মিডিয়ায় আম খাওয়ার টিপস শেখালেন অভিনেত্রী মিমি, ভাইরাল ভিডিও

ঠোঁটে লাগানো লিপস্টিক। লাল পাড় সাদা শাড়ি, গয়নায় একেবারে বাঙালি সাজে অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। কি ভাবলেন ফটোশুট করছেন? উঁহু, খাঁটি বঙ্গনারীর সাজে সেজেগুজে রসিয়ে রসিয়ে আম খেলেন মিমি। আর নিজের ‘আম জিন্দেগি’র টুকরো ঝলক তুলে ধরলেন সামাজিক যোগাযোগ মাধ‍্যমের পাতায়।

রবিবাসরীয় সকালে মিমির ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল ভুরভুর করছে আমের গন্ধে। কারণ নতুন ভিডিও শেয়ার করেছেন মিমি, যেখানে কিভাবে আম খেতে হয় তা শিখিয়েছেন অভিনেত্রী। মিমি বলেন, সুন্দর ভাবে পরিপাটি করে আম খেতে তিনি পারেন না। দু হাতে রস মেখে চেটেপুটে আম খাওয়াতেই তৃপ্তি বলে মত অভিনেত্রীর। অবশ‍্যই আঁটিটাও চেটে খেতে হবে। তাতেই নাকি আম খাওয়ার আসল মজা। আর ‘ঠিক এমন এভাবে’ই আমের মজা নেন সাংসদ অভিনেত্রী।

ভিডিও শেয়ার করতেই হু হু করে ভাইরাল। অনেকৈই মিমির আম খাওয়ার ধরন দেখে নিজের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। মিমির কাণ্ড দেখে হেসে লুটোপুটি খেয়েছেন অভিনেতা আবির চ‍্যাটার্জি। তবে অভিনেত্রীর এই আম খাওয়ার স্টাইল বেশ মিষ্টি লেগেছে নেটিজেনদের। ৬৩ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)


এর আগে ‘চিট ডে’তে নিজের প্রিয় খাবার শেয়ার করেছিলেন মিমি। পিজ্জা খেতে খুবই ভালবাসেন তিনি। এই চিট ডে গুলোতেই মন ভরে পিজ্জা খান তিনি। অনুরাগীদেরও নিজের এই ‘গিল্টি প্লেজার’এর এক ঝলক দেখিয়েছেন মিমি।

সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে সাজগোজের ফাঁকে এক মনে বসে পিজ্জা খাচ্ছেন তিনি। হেয়ারস্টাইলিস্ট ব‍্যস্ত মিমির চুল স্টাইল করতে আর মিমি ব‍্যস্ত পিজ্জা খেতে। ভিডিওটি শেয়ার করে মিমি এও বলেছেন যে তিনি জাঙ্ক ফুড খেতে উৎসাহিত করছেন না কাউকে। শুধুমাত্র কচিৎ কদাচিৎ চিট ডে গুলিতেই এই ধরনের খাবার খেয়ে থাকেন তিনি।

সূত্র : বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button