রাজনীতিরাজ্য

ট্যুইটারে মুকুল রায় ও TMC-কে ফলো করছেন বাবুল সুপ্রিয়, তাহলে কি তৃণমূলে যাবেন? জল্পনা তুঙ্গে

Babul Supriyo : ট্যুইটারে মুকুল রায় ও TMC-কে ফলো করছেন বাবুল সুপ্রিয়, তাহলে কি তৃণমূলে যাবেন? জল্পনা তুঙ্গে - West Bengal News 24

দিন কয়েক হলো মন্ত্রিত্ব খুঁইয়েছেন। রাজনীতি নিয়ে একরকম নিস্পৃহতাই দেখাচ্ছিলেন বাবুল সুপ্রিয়। তারপর হঠাৎ তৎপরতা, ট্যুইটারে মুকুল রায় তৃণমূল কংগ্রেসকে ফলো করা শুরু করলেন বাবুল সুপ্রিয়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে গোটা বিষয়টি। যদিও কোনও পক্ষই এই নিয়ে কোনও মন্তব্য করতে চাইনি। তবে এই মৌনতা জল্পনা থামাতে পারছে না ।

Babul Supriyo : ট্যুইটারে মুকুল রায় ও TMC-কে ফলো করছেন বাবুল সুপ্রিয়, তাহলে কি তৃণমূলে যাবেন? জল্পনা তুঙ্গে - West Bengal News 24

দিন কয়েক আগেই মন্ত্রিসভায় রদবদল করেছেন নরেন্দ্র মোদি। মুখে তিনি বলেছেন তারুণ্যে জোর দেওয়ার কথা। রাজনৈতিক মহলে চর্চা, তিনি আসলে ২০২৪ লোকসভা নির্বাচন নিয়ে অঙ্ক কষছেন। ফলে বাদ পড়েছে বহু ডাকসাইটে মন্ত্রীর নাম। রাজনৈতিক বিশ্লেষকরা আবার এও বলছেন, আসলে তারুণ্য নয়, পারফরম্যান্সকে গুরুত্ব দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

কারণ বাবুল সুপ্রিয় তো আসলে তরুণই, তাঁকে তো তারুণ্যের যুক্তিতে বাদ দেওয়া যায় না। অনেকে স্পষ্টই বলছিলেন নম্বর খারাপ বলেই বাবুলের নাম কাটা গিয়েছে। তারপর গত কয়েকদিনে বাবুল সুপ্রিয় প্রায় নিশ্চুপই ছিলেন। যেন রাজনীতি থেকে কিছুটা দূরত্বই রক্ষা করেছিলেন।

সম্প্রতি ফেসবুকে একটি পোস্টে তিনি মুখ খুললেন মন্ত্রিত্ব যাওয়া নিয়ে। বলেন, অত্যন্ত আনন্দের সাথে যারা আমাকে সমবেদনা জানাচ্ছেন তাদের মন থেকে ধন্যবাদ জানাই। মন্ত্রী থাকার সময়ে ৭ বছরেও এত মেসেজ পাইনি। বোঝাই যাচ্ছিল, বাবুল এই বিষয়টি নিয়ে সমবেদনা চান না। কথায় কথা বাড়ছিল।

কেউ কেউ বলছিলেন, তিনি হয়তো রাজনৈতিক এই বৃত্ত থেকে দূরে সেরে সঙ্গীতে ফিরে যেতে পারেন। নিজের গান পোস্ট করতে দেখা যায় বাবুলকেও। কিন্তু এই নতুন তৎপরতা এটুকু বুঝিয়ে দিচ্ছে, ময়দান ছাড়ছেন না বাবুল। কিন্তু প্রশ্ন হলো, তিনি কি বিজেপিতে থেকে রাজনীতিটা করবেন, নাকি বদলে ফেলতে পারেন জার্সি, আপাতত বঙ্গ রাজনীতির ছোট্ট পরিসরে আলোচনা এইসব নিয়েই।

সূত্র : নিউজ ১৮

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button