টলিউড

ছেলে সহজ যেন বুঝতে পারে, ছোট জামা পরলেই মেয়েরা খারাপ হয়ে যায় না: প্রিয়াঙ্কা

Priyanka Sarkar : ছেলে সহজ যেন বুঝতে পারে, ছোট জামা পরলেই মেয়েরা খারাপ হয়ে যায় না: প্রিয়াঙ্কা - West Bengal News 24

ছ’বছর ধরে দুজনে আলাদা। তবে রাহুলের সঙ্গে দাম্পত্যের জটিলতা বিন্দু মাত্র টের পেতে দেয়নি ছেলে সহজকে। ছেলেকে আগলে রেখেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বাবা রাহুলের সঙ্গেও সহজের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। টালিগঞ্জের নামী অভিনেত্রী প্রিয়াঙ্কা। পাশাপাশি তিনি যে এঅকজন মা-ও। তাই তো কর্মক্ষেত্র এবং ব্যক্তিগত জীবন দুটোই সমান তালে সামলে এগিয়ে চলেন।

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত প্রিয়াঙ্কা সরকার। সাহসী ফটোশ্যুটের জন্য নেটমাধ্যমে তিনি থাকেন চর্চায়। জীবন বাঁচেন নিজের শর্তে। অথচ বাড়ি ফিরলে কিন্তু একজনকে উত্তর দিতে তিনি বাধ্য। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী খোলসা করেন, ছেলে সহজ তাঁর সাহসী ফটোশ্যুট নিয়ে কোনও কথা বলে না। তবে কেন তাঁকে নিয়ে যাওয়া হয়নি, কোথায় শ্যুট করলেন তিনি? এইসব জানতে চায়।

প্রিয়াঙ্কার কথায়, তিনি এক জন সম্পূর্ণ নারী। তাই যে কোনও বিষয়ে স্বাধীন তিনি। কাজের ক্ষেত্রেও সেটা প্রযোজ্য। বছর ৭-এর সহজ যেন মা-কে বুঝতে পারেন তিনি সেটাই চান। আরো বলেন, ‘ও যেন বুঝতে পারে, ছোট জামা পরলেই মেয়েরা খারাপ হয়ে যায় না। ও যেন আমার পরিশ্রমকে সম্মান দেয়, স্বীকৃতি জানায়’।

আরো বলেন, তিনি সহজের কথা ভেবে এমন কিছু করেন না যাতে সহজ আহত হয়। তাই তাঁর মধ্যেও কোনও অপরাধবোধ নেই। তারকা সন্তান হিসেবে সহজকে তিনি মানুষ করছেন না। প্রায়শই ছেলে সহজের সঙ্গে মিষ্টি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন প্রিয়াঙ্কা। মা-ছেলের আদুরে ছবি বেশ পছন্দ অনুরাগীমহলেও।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

আরও পড়ুন ::

Back to top button