রাজনীতিরাজ্য

কেন্দ্রে মমতাকে মোদির বিকল্প মুখ হিসাবে দেখছে মানুষ মন্তব্য সুদীপের

Sudip Bandyopadhyay : কেন্দ্রে মমতাকে মোদির বিকল্প মুখ হিসাবে দেখছে মানুষ মন্তব্য সুদীপের - West Bengal News 24

একুশের নির্বাচনে রাজ্যে বড় জয় পেয়েছে তৃণমূল। বিজেপিকে পর্যদুস্থ করে টানা তৃতীয় বার মুখ্যমন্ত্রী পদে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার রাজ্যের শাসকদলের পাখির চোখ চব্বিশের লোকসভা নির্বাচন। কেন্দ্রের মোদি সরকারকে হারাতে ইতিমধ্যেই নানান পদক্ষেপ শুরু করেছে তৃণমূল। এরই মধ্যে বড় মন্তব্য করলেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। বললেন, কেন্দ্রে মমতাকে বিকল্প মুখ দেখছে মানুষ।

গতকাল বেলা ১১টা নাগাদ তারাপীঠে পুজো দিতে আসেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মোদি সরকারকে তীব্র আক্রমণ করে এই কথা বলেন।

পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘দেশে বর্তমান সরকারের একটি বিকল্প মুখ মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে খুঁজে পেয়েছেন দেশের মানুষ। মমতা বন্দ্যোপাধ্যায়ই বিকল্প মুখ। সমস্ত বিরোধী দলগুলিকে ঐক্যবদ্ধভাবে নিয়ে এসে লড়াই করতে হবে। ২০১৪ সাল থেকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিভিন্ন দাবি আদায়ের জন্য আমরা লড়াই করছি।

বিকল্প সরকার গড়ার জন্য ২০১৯ সাল থেকে সরকারের বিভিন্ন বিরোধী দলগুলিকে নিয়ে লড়াই করছি। তবে সেসময় কিছুটা সমন্বয়ের অভাব হয়েছিল। ঐক্য ঠিকমতো হয়নি। এবার ঐক্যবদ্ধভাবে কেন্দ্রীয় সরকারের বিরূদ্ধে লড়াই করা হবে। এই লড়াইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল বড় ভূমিকা পালন করবে।”

সূত্র : বিশ্ববার্তা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button