রাজনীতিরাজ্য

বর্ধমানে বিজেপির বৈঠকে উত্তেজনা, দিলীপ ঘোষের সামনেই ‘ধান্দাবাজ’ বলে উঠলেন যুব মোর্চার নেতা

বর্ধমানে বিজেপির বৈঠকে উত্তেজনা, দিলীপ ঘোষের সামনেই ‘ধান্দাবাজ’ বলে উঠলেন যুব মোর্চার নেতা - West Bengal News 24

বর্ধমানে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকে যোগ দিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁকে দেখে বিক্ষোভ দেখান জেলা যুব মোর্চার ভাইস প্রেসিডেন্ট ইন্দ্রনীল গোস্বামী।

ঘটনার সূত্রপাত ইন্দ্রনীল গোস্বামীকে মিটিংয়ে ঢুকতে না দেওয়া নিয়ে। জেলা যুব মোর্চার ভাইস প্রেসিডেন্ট ইন্দ্রনীল গোস্বামীর অভিযোগ, পূর্ব বর্ধমান জেলা সভাপতি অভিজিৎ তা তোলাবাজদের নিয়ে দল চালাচ্ছেন। দলের যারা প্রকৃত কার্যকর্তা তাদের সম্মান দেওয়া হয় না। সেই কারণে দলের ফলাফল খারাপ হয়েছে। তিনি নেতৃত্বকে বারবার এই কথা বলেছেন। কিন্তু, তাঁকে গুরুত্ব দেওয়া হয়নি। দিলীপ ঘোষের সামনে দাঁড়িয়েই তাঁর মন্তব্য, ‘কয়েকজন ধান্দাবাজ রাজ্যে বিজেপি দলটাকে চালাচ্ছে।’

ইন্দ্রনীল গোস্বামীর আরও অভিযোগ, দলের দুর্দিনে তিনি পাশে ছিলেন। অথচ তাঁকেই এখন কোনও বৈঠকে ডাকা হয় না। ভিডিওতে দেখা যায়, ইন্দ্রনীল গোস্বামীকে পার্টি অফিস থেকে বের করে দেওয়া হচ্ছে। সেই সময় দিলীপ ঘোষ বলেন, উত্তেজনা ছড়ানোর জন্য ইন্দ্রনীল গোস্বামীর মতো লোকজন এইসব কাজ করে থাকে। দলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা। তবে দিলীপবাবু আরও জানান, তাঁদের দলে কোনও গোলমাল নেই। দল ঐক্যবদ্ধ। এলাকায় যা অশান্তি হচ্ছে তা তৃণমূলের কারণে।

এই নিয়ে বিজেপির পূর্ব বর্ধমান জেলার সাধারণ সম্পাদক এস আর ব্যানার্জি বলেন, ‘ইন্দ্রনীল গোস্বামীর আজকের বৈঠকে যোগ দেওয়ার কথা নয়। তাও উনি এসেছিলেন। তাই তাঁকে আটকানো হয়েছে। তোলাবাজ বা ওই সম্পর্কিত যে সব মন্তব্য ইন্দ্রনীল করেছেন, তার কোনও ভিত্তি নেই।’

এদিকে আজ রাজ্য সরকারকে নানা ইস্যুতে আক্রমণ করেন দিলীপ ঘোষ। ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে মমতা বন্দ্যোপাধ্যায় পরিচালিত সরকারকে আক্রমণ করে বলেন, ‘আমাদের রাজ্যে সবই ভুয়ো। ভুয়ো আধিকারিক, ভুয়ো ভ্যাকসিন, ভুয়ো মুখ্যমন্ত্রী।’ রাজ্যের আইন-শৃঙ্খলা ও জঙ্গিদের বাড়বাড়ন্ত নিয়েও তৃণমূলকে আক্রমণ করেন তিনি।

সূত্র : আজতক

আরও পড়ুন ::

Back to top button