ক্রিকেট

করোনা আক্রান্ত ঋষভ পন্থ, রয়েছেন আইসোলেশনে, ছিলেন ইউরো কাপের ম্যাচের গ্যালারিতে

বৃহস্পতিবার সকালেই খবর আসে যে, ভারতীয় দলের ২ জন খেলোয়াড় করোনা পজিটিভ হয়েছিলেন। যদিও এদের মধ্যে একজন নেগেটিভ হয়ে দলে ফেরত এসেছেন, তবে আর একজন এখনও পজিটিভ হয়ে আছেন। আর খবর, সেই করোনা আক্রান্ত ক্রিকেটার হলেন ভারতীয় দলের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishabh Pant)। বৃহস্পতিবার দলের সঙ্গে তিনি ডারহাম (Durham) যাচ্ছেন না। আপাতত লন্ডনেই এক বন্ধুর বাড়িতে আইসোলেশনে (Isolation) রয়েছেন দেশের তারকা ক্রিকেটার।

সূত্রের খবর, ঋষভ পন্থ করোনায় আক্রান্ত হয়েছেন এবং বর্তমানে ইংল্যান্ডে এক আত্মীয়ের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে স্বস্তির খবর যে তিনি সুস্থ রয়েছেন এবং উপসর্গহীন। রবিবার ঋষভ পন্থের ফের করোনা টেস্ট হবে। ফলাফল নেতিবাচক এলে ডারহামে ভারতীয় দলের শিবিরে যোগ দিতে পারবেন।

কয়েকদিন আগে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে (Wembley Stadium) ইংল্যান্ড বনাম জার্মানির (England vs Germany) খেলা দেখতে গিয়েছিলেন পন্থ। দর্শকে ভরপুর সেই স্টেডিয়ামে বন্ধুদের সঙ্গে খেলা দেখতে গিয়েছিলেন তিনি। সেই ম্যাচে তোলা ছবিতে পন্থ ও তার বন্ধুদের মুখে মাস্ক না থাকায় সমালোচনার মুখে পড়তে হয় তাঁদের। মনে করা হচ্ছে, সেখান থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন পন্থ।

ঋষভ পন্থ ছাড়া জসপ্রীত বুমরাহ (Jaspreet Bumrah) ও হনুমা বিহারিও (Hanuma Bihari) ওয়েম্বলিতে ইউরো ২০২০ ম্যাচ দেখতে গিয়েছিলেন। উইম্বলডন ম্যাচ দেখতে গিয়েছিলেন কোচ রবি শাস্ত্রীও। বিসিসিআইয়ের (BCCI) তরফ থেকে ইতিমধ্যেই সব ভারতীয় ক্রিকেটার ও সদস্যদের ডারহামের প্রস্তুতি শিবিরে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্র : ২৪ ঘন্টা

আরও পড়ুন ::

Back to top button