কলকাতা

খাস কলকাতায় তরুণীকে মদ্যপান করিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ইঞ্জিনিয়ারিং পড়ুয়া

প্রতীকি ছবি

ডেটিং অ্যাপের প্রথম সাক্ষাতেই ধর্ষণ। ভয়াবহ ঘটনাটি ঘটেছে খাস কলকাতায়। সিসিটিভি ফুটেজে দেখা যায় যে, যুবক তরুণীর ফ্ল্যাটে ছিলেন প্রায় ৪২ মিনিট। তরুণীর বাড়ির লোক এবং কসবা থানার পুলিশ এসে মেয়েটিকে তাঁর ফ্ল্যাটে নগ্ন এবং অচৈতন্য অবস্থায় উদ্ধার করে। অভিযুক্ত যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

প্রসঙ্গত, অত্যন্ত জনপ্রিয় ডেটিং অ্য়াপে ম্যানেজমেন্ট পেশার এখ তরুণীর সঙ্গে আলাপ হয় এক ইঞ্জিনিয়ার যুবকের। এরপর তাঁদের ক্যামাক স্ট্রিটের এখ পান শালায় প্রথম দেখা হয় তাঁদের। পানশালায় দেখা করার সময় ওই তরুণীর পানীয়ের মধ্যে মাদক মিশিয়ে দেন ওই যুবক। এরপর পানশালা থেকে বেরিয়ে মেয়েটিকে বাড়িতে ছাড়তে আসেন ওই যুবক।

তরুণীর না বলা সত্ত্বেও সেই যুবক বল পূর্বক তাঁর সঙ্গে লিফটে উঠে পড়েন। লিফটের মধ্য়ে বচসাও বাধে। এরপর তরণীর বারণ সত্ত্বেও ওই যুবক ঢুকে পড়েন তাঁর ফ্ল্যাটে। ফ্ল্য়াটের মধ্য়েই তরুণীকে ধর্ষণ করে ওই যুবক বলে অভিযোগ। নির্যাতিতা জানিয়েছেন যে, এই ধরনের ডেটিং অ্য়াপে অজানা লোকের সঙ্গে সাক্ষাতটা কতটা ভয়ঙ্কর, তা তিনি প্রত্যক্ষ করলেন।

সিসিটিভি ফুটেজে দেখা যায় যে, যুবক তরুণীর ফ্ল্যাটে ছিলেন প্রায় ৪২ মিনিট। তরুণীর বাড়ির লোক এবং কসবা থানার পুলিশ এসে মেয়েটিকে তাঁর ফ্ল্যাটে নগ্ন এবং অচৈতন্য অবস্থায় উদ্ধার করে। ৪ জুলাইয়ের ঘটে যাওয়া এই মর্মান্তিক ঘটনাটি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্র : এশিয়া নেট

আরও পড়ুন ::

Back to top button