রাজনীতি

“করোনা আবহে কীভাবে কানওয়ার যাত্রা হচ্ছে” কানওয়ার যাত্রা এবং করোনা নিয়ন্ত্রণ নিয়ে যোগী সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন মহুয়া মৈত্র

করোনা (Corona) আবহে কীভাবে কানওয়ার যাত্রা হচ্ছে, তা নিয়ে যোগী সরকারকে কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। করোনার তৃতীয় ঢেউ যখন চোখ রাঙাচ্ছে, সেই সময় যোগী সরকার কীভাবে কানওয়ার যাত্রার অনুমতি দিল, তা নিয়ে প্রশ্ন তোলেন তৃণমূল কংগ্রেস সাংসদ।

সম্প্রতি উত্তরপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘কানওয়ার যাত্রা (Kanwar Yatra) উত্তরপ্রদেশের মানুষের বিশ্বাস এবং ঐতিহ্যের সঙ্গে জড়িয়ে। আমাদের করোনা প্রতিরোধের পরিকাঠামোও অনেক পোক্ত।’ উত্তরপ্রদেশের মন্ত্রীর ওই মন্তব্য কোট করে প্রশ্ন তোলেন মহুয়া।

তিনি পালটা বলেন, উত্তরপ্রদেশের (Uttar Pradesh) করোনা প্রতিরোধ পরিকাঠামো কোথায় ছিল যখন কয়েক সপ্তাহ আগে গঙ্গা দিয়ে একের পর এক মৃতদেহ ভেসে যাচ্ছিল! কানওয়ার যাত্রা এবং করোনা নিয়ন্ত্রণ নিয়ে যোগী সরকারকে (Yogi Adityanath) এবার একযোগে আক্রমণ করেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র।

এদিকে করোনা (COVID 19) পরিস্থিতিতে কানওয়ার যাত্রা বাতিল করেছে উত্তরাখণ্ড। কানওয়ার যাত্রা উত্তরাখণ্ডের সরকার বাতিল করলেও, উত্তরপ্রদেশ সরকার কেন অনুমতি দিল, তা নিয়ে জোর সমালোচনা শুরু হয়ে যায়। এবার সেই বিষয়টিকে হাতিয়ার করেই যোগী সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন মহুয়া মৈত্র।

সূত্র : লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button