অপরাধজাতীয়

বোনের ওপর অত্যাচার! জামাইবাবুকে হাত-পা বেঁধে বেধড়ক পেটাল দুই শ্যালক

বোনের ওপর অত্যাচার! জামাইবাবুকে হাত-পা বেঁধে বেধড়ক পেটাল দুই শ্যালক - West Bengal News 24

রাজস্থানের ভরতপুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দুই যুবক তাদের জামাইবাবুর হাত-পা বেঁধে তাকে ঘরে নির্মমভাবে মারধর করছে। পরিবারের সদস্যরা বাইরে দাঁড়িয়ে মারধরের ভিডিও তৈরি করছেন। এরপরে তারা পুলিশে মামলা দায়ের করেন।

এই মামলাটি মথুরা গেট থানায় অবস্থিত গোপালগড় লোকালয়ের। এখানে টিঙ্কু নামের এক ব্যক্তি থানায় অভিযোগ দায়ের করেছেন যে তাঁর স্ত্রীর দুই ভাই তার হাত পা বেঁধে মুখে একটি কাপর চাপা দিয়ে তাঁকে নির্দয়ভাবে মারধর করেছেন। পুলিশ ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করেছে এবং তার দুই শ্যালকের বিরুদ্ধে মামলা করেছে।

বলা হচ্ছে, আক্রান্তের প্রায় দুই বছর আগে মাদারপুর গ্রামে বিয়ে হয়েছিল। তবে কোনও না কোনও বিষয় নিয়ে স্ত্রীর সাথে লড়াই চলত। অভিযোগ করা হয়েছে যে লোকটি তার স্ত্রীকে মারধর করত। মহিলা তার ভাইয়েদের সেই হামলার কথা জানিয়েছিল এবং তারা তারা জামাইবাবুর বাড়িতে গিয়ে তাকে মারধর শুরু করে।

ভগ্নিপতি অভিযোগ করেছেন যে তার দু’জন শ্যালক বাড়িতে এসে একটি ঘরে তাঁকে নিয়ে যায়, তারপরে তাকে বিছানায় শুইয়ে দিয়ে তার হাত-পা বেঁধে মুখে একটি কাপড় রেখে দেয়। এরপর মারধর শুরু করে। সে পালানোর জন্য অনেক চেষ্টা করেছিল কিন্তু সে লাভ হয়নি।

ভাইরাল ভিডিওতে স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে দুই যুবক একজনকে হাত পা বেঁধে মারছে, তার কাপড় ছিঁড়ে গেছে, সে নিজেকে বাঁচানোর চেষ্টা করছে। আক্রান্তের পরিবারের লোকজন জানালা থেকে এই মারধরের একটি ভিডিও তৈরি করছে এবং অভিযুক্তদের কাছে আক্রান্তকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছে। ভিডিওটি প্রকাশের পরে পুলিশ উভয় অভিযুক্তের সন্ধান শুরু করে।

পুলিশ একটি মামলা দায়ের করে এই তদন্ত শুরু করেছে। পুলিশ বলছে যে এটি দুটি পরিবারের মধ্যে একটি বিষয়। ভিডিওটি তদন্ত করা হচ্ছে। উভয় পক্ষের জিজ্ঞাসাবাদ শেষে জানা গেছে যে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হত। মহিলা জানায় যে তার স্বামী তাকে মারধর করত, যে কারণে তাপ ভাইরা রেগে যায় এবং তারা জামাইবাবুকে মারধর করে।

সূত্র : আজতক

আরও পড়ুন ::

Back to top button