বলিউড

প্রভাসের গোপন তথ্য ফাঁস করলেন কৃতি

Kriti Sanon : প্রভাসের গোপন তথ্য ফাঁস করলেন কৃতি - West Bengal News 24

বলিউড অভিনেত্রী কৃতি স্যানন। ফিল্মি ব্যাকগ্রাউন্ড না থাকার পরেও কঠোর পরিশ্রম ও অভিনয় গুণে বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। বর্তমানে তার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে।

‘বাহুবলি’ সিনোখ্যাত প্রভাসের বিপরীতে অভিনয় করছেন কৃতি। ‘আদিপুরুষ’ সিনেমায় জুটি বাঁধছেন তারা। এক সাক্ষাৎকারে প্রভাসের প্রশংসা করেছেন কৃতি। এতে এই অভিনেতার গোপন তথ্য ফাঁস করেছেন তিনি।

কৃতি স্যানন বলেন, “প্রভাসের সঙ্গে কাজ করতে অনেক মজা। আমাকে বলা হয়েছিল তিনি অনেক লাজুক, বেশি কথা বলেন না। কিন্তু আমার কাছে এর উল্টোটা মনে হয়েছে। যখন তাকে ‘হাই’ বলে কথা শুরু করি, তিনি লাজুকভাবে ‘হাই’ বলেন। কিন্তু যখন সেটে এসে কথা শুরু করি, আমার মনে হয়েছে তিনি খুবই কথা বলেন। হাসিখুশি থাকেন। তিনি খাবার পছন্দ করেন, আমিও তাই। এটি খুবই মজার বিষয়।”

এই অভিনেত্রী আরো বলেন, ‘শুটিং সেটে আমরা অনেক মজার খাবার খাই। প্রভাস খুবই হাসিখুশি ও চমৎকার মানুষ। পরিচালক কাট বলার পর সেটে একজন গল্প ও মজা করছেন এটি অনেক ভালো লাগে। তার জন্য আমরা সেটে এই মজাগুলো পাই। এখন পর্যন্ত সবকিছু অনেক ভালো লাগছে।’

‘আদিপুরুষ’ পরিচালনা করছেন ওম রাউত। এতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। সীতা চরিত্রে আছেন কৃতি স্যানন। রাবণ চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। সিনেমাটি তিন ভাগে নির্মাণ হবে। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। ২০২২ সালের ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button