মুর্শিদাবাদ

নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ধাক্কা ডাম্পারের, ঘটনাস্থলেই মৃত ৪, আহত একাধিক

শুক্রবার সাত সকালে মর্মান্তিক এক দুর্ঘটনায় মুর্শিদাবাদ জেলায় প্রাণ হারালেন ৪জন। রাস্তার ধারে একটি চায়ের দোকানে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে একটি মাল বোঝাই ডাম্পার। আর তার জেরেই ঘটে দুর্ঘটনা। এদিন এই দুর্ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার খড়গ্রাম থানা এলাকায় ভালকুন্দি মোড়ে। মৃত ৪জন হলেন, প্রকাশ মার্জিত(২৯), উজ্জ্বল শেখ(১৮), আলামিন শেখ(৬৫) এবং হেপাজুল শেখ(৬৫)।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান দ্রুতগতিতে যেতে গিয়েই ডাম্পারটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই চায়ের দোকানে ঢুকে পড়ে। ঘটনার পরেই ওই ডাম্পারের চালক ও খালাসি এলাকা ছেড়ে পালায়। পুলিশ ডাম্পারটিকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকালে খড়গ্রাম থানার বিষ্ণুপুর থেকে শেরপুর পর্যন্ত যাওয়া রাজ্য সড়কের ভালকুন্দি মোড়ে ওই চায়ের দোকানে কয়েকজন বসে চা খাচ্ছিলেন। সেই সময়েই হুড়মুড়িয়ে ডাম্পারটি দোকানে ঢুকে পড়ে। ঘটনার পরেই ডাম্পারের চালক ও খালাসি এলাকা ছেড়ে পালায়। স্থানীয় বাসিন্দারাই দ্রুত এগিয়ে এসে উদ্ধারকার্য শুরু করেন। তাঁরাই আহতদের উদ্ধার করে সকলকে খড়গ্রাম ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন।

সেখানেই ৪জনকে মৃত বলে ঘোষণা করা হয়। মুজিব শেখ নামে এক গুরুতর আহতকে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদের মধ্যে প্রকাশ মার্জিতের বাড়ি দিয়ারা গ্ৰামে। বাকি ৩জনের বাড়িই ভালকুন্দি গ্রামে।

স্থানীয়দের দাবি, প্রবল গতিতে ডাম্পারটি ধেয়ে আসার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে। সাতসকালে এমন মর্মান্তিক দুর্ঘটনায় চারজনের প্রাণহানিতে এলাকায় নেমেছে শোকের ছায়া। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, পুলিশকে অনেকবার বলা হয়েছে এই মোড়ে যান চলাচল নিয়ন্ত্রণ করতে। কিন্তু প্রশাসনের স্তরে কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি। তার জেরেই এই দুর্ঘটনা ঘটেছে।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button