দার্জিলিং

কোভিড বিধি উপেক্ষা করে ‘নাইট পার্টি’, শিলিগুড়িতে গ্রেফতার ৪১

কোভিড বিধি কলকাতার পার্ক হোটেল এবং হোটেল হিন্দুস্তানে চলে দেদার পার্টি। আর এবার কলকাতার মতোই শিলিগুড়িতেও হোটেলে চলল দেদার পার্টি। কোভিড বিধি অগ্রাহ্য করেই চলে নাচ, গান, দেদার ফূর্তি। করোনার বিধি নিষেধ ভেঙেই শিলিগুড়ির হোটেলে আয়োজন করা হয় পার্টির। শিলিগুড়ির হোটেলে চলছে পার্টি খবরটি গোপন সূত্রে পায় ভক্তিনগর থানার পুলিশ। তারপরই বিশাল পুলিশ বাহিনী ওই হোটেলে অভিযান চালায়।

পুলিশ অত্যন্ত গোপনীয়তার সঙ্গে ওই হোটেলে অভিযান চালায়। পুলিশ হোটেলে উপস্থিত হয়ে দেখে কোভিডের কোনও বিধি নিষেধ মানা হচ্ছে না। অথচ চলছে দেদার ফূর্তি। পুলিশ আধিকারিকরা হাতেনাতে পুরুষ ও মহিলা মিলিয়ে মোট ৪১ জনকে গ্রেপ্তার করে। ধৃত ৪১ জনের বিরুদ্ধে মহামারী আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃত ৪১ জনের মধ্যে ২৫ জন পুরুষ এবং ১৫ জন মহিলাও রয়েছেন। হোটেলের ভিতরে মদ্যপান করছিলেন তারা।

সাউন্ডবক্স বাজিয়ে নাচে গানে মেতে উঠেছিলেন সবাই। ধৃতদের আজ তোলা হবে আদালতে। চিকিত্‍সকদের মতে, কোভিড বিধি ভেঙে এইভাবে পার্টি চললে বিপদ আরও বাড়বে। কোভিডের তৃতীয় ঢেউ আসতে চলেছে। সেক্ষেত্রে এখনই সাবধান না হলে সংক্রমণ ফের বাড়বে রাজ্যে।

প্রসঙ্গত, কোভিড বিধি ভেঙে পার্কস্ট্রিটের পার্ক হোটেলে উদ্দাম নাচ গান চলায় ইতিমধ্যেই হোটেলের ম্যানেজারকে তলব করেছে আবগারি বিভাগ। আবগারি বিভাগের আধিকারিকরা সেদিনের ঘটনার সিসি টিভির ফুটেজ চাইছে পার্ক হোটেল কর্তৃপক্ষের কাছে। আবগারি বিভাগের আধিকারিকরা সিসি টিভির ফুটেজ খতিয়ে দেখে দেখতে চাইছেন যে সেদিন কোন সময় থেকে মদ সরবরাহ করা হয়।

রাত কটা অবধি মদ সরবরাহ চলছিল তা সিসি টিভির ফুটেজ খতিয়ে দেখতে চাইছেন আবগারি দপ্তরের আধিকারিকরা। আবগারি বিভাগের আধিকারিকরা দেখতে চাইছেন মদগুলি হোটেল থেকেই সরবরাহ করা হত নাকি বাইরে থেকে মদ আসত।

কোভিড বিধি লঙ্ঘন করে চলা নৈশ পার্টিতে মদ ছাড়াও আরও অন্য কোনও মাদক সরবরাহ করা হয়েছিল কিনা সেবিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ এই ঘটনায় গ্রেপ্তার করেছিল ৩৭ জনকে। মার্সিডিজ গাড়ি সহ বিলাসবহুল ২ টি গাড়িও পার্ক হোটেল চত্বর থেকে সেদিন বাজেয়াপ্ত করেছিল পুলিশ।

সূত্র : আজকাল

Back to top button